চাঁদপুর। সোমবার ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১০৯। আমি তোমাদের নিকট ইহার জন্যে কোন প্রতিদান চাহি না; আমার পুরস্কার তো জগতসমূহের প্রতিপালকের নিকটই আছে। 


১১০। সুতরাং তোমরা আল্লাহকে ভয় কর এবং আমার আনুগত্য কর। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

প্রকৃতি তার গোপন কথা একদিন বলবেই।              -এমিলি ডিকেন্স।   


যখন কোন দলের ইমামতি কর, তখন তাহাদের নামাজকে সহজ কর। 


২২ ডিসেম্বর চাঁদপুর জেলা বিএমএর ৫টি পদে ভোট
সোহাঈদ খান জিয়া
০৫ ডিসেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

আগামী ২২ ডিসেম্বর বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বিএমএ চাঁদপুর জেলা শাখার নির্বাচন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৫টি পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি পদে ১ জন স্বতন্ত্র ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের ১৬ জনসহ মোট ১৭ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ২২ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ২শ' ৩০ জন ভোটার ভোট প্রদান করবেন।

সভাপতি পদে স্বাধীনতা চিকিৎসক পরিষদের ডাঃ হারুনুর রশিদ সাগর ও স্বতন্ত্র প্রার্থী ডাঃ সৈয়দ মোঃ নুরুল হুদা এবং সাধারণ সম্পাদক পদে স্বাধীনতা চিকিৎসক পরিষদের ডাঃ মাহমুদুন নবী মাসুম ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডাঃ মোঃ ইলিয়াছ ভোট যুদ্ধে নেমেছেন। ডাঃ সাগর ও ডাঃ মাসুম পরিষদ এর আগে ২০০৯ সালের নির্বাচনেও বিজয়ী হয়। এবারও তারা একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সহ-সভাপতি দুইটি পদে ডাঃ গোলাম ফারুক ভূঁইয়া, ডাঃ সুজিত কুমার দাস, স্বতন্ত্র প্রার্থী ডাঃ সফিকুল ইসলাম ও ডাঃ সাবেরা ইসলাম। যুগ্ম সম্পাদক পদে স্বাধীনতা চিকিৎসক পরিষদের ডাঃ এ বি এম সফিকুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী ডাঃ মোঃ মনিরুল ইসলাম নির্বাচনে একে অপরের প্রতিদ্বন্দ্বী হিসেবে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন কোষাধ্যক্ষ ডাঃ এ এইচ এম সুজাউদ্দৌলা, সাংগঠনিক সম্পাদক ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক ডাঃ আবু সাদ্দাত মোহাম্মদ সায়েম, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ডাঃ বিপ্লব দাস, লাইব্রেরী ও প্রকাশনা সম্পাদক ডাঃ মোঃ সফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ডাঃ মোঃ খবির উদ্দিন, সমাজসেবা সম্পাদক ডাঃ আওলাদুজ্জামান সৌরভ, প্রচার ও জনসংযোগ সম্পাদক ডাঃ শাজ মোঃ ইফতেখারুল আলম, সদস্য পদে ডাঃ মোঃ দেলোয়ার হোসাইন ভূঁইয়া, ডাঃ গোলাম কাউসার, ডাঃ একেএম মাহবুবুর রহমান, ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, ডাঃ মাহবুব আলী খান, ডাঃ ফারহানা সুলতানা, ডাঃ মোঃ আসাদুজ্জামান, ডাঃ রাজীব কিশোর বণিক। এরা স্বাধীনতা চিকিৎসক পরিষদ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। স্বতন্ত্র থেকে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন ডাঃ মোঃ সিরাজুল ইসলাম

আজকের পাঠকসংখ্যা
৩৩৪৩
পুরোন সংখ্যা