চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডে কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৬-এর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ আগস্ট বৃহস্পতিবার বাদ আসর জিটি রোডস্থ কাউন্সিলর কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ হারুনুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আবদুর রব, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ওমর ফারুক ও কাউন্সিলর মোঃ আব্দুল মালেক বেপারী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অঞ্চলের সাবেক সহ-সভাপতি ও বিটি রোড মহল্লা কমিটির সভাপতি অ্যাডঃ মোঃ খলিলুর রহমান, বর্তমান কমিটির সহ-সভাপতি সামীম আহমেদ খান, সহ-সাধারণ সম্পাদক মোঃ নূর আলম আখন্দ, প্রচার সম্পাদক তানজির রেজা রনি, প্রকাশনা ও গণমাধ্যম সম্পাদক মোঃ কামরুল ইসলাম পাটোয়ারী প্রমুখ।



উপস্থিত ছিলেন অঞ্চল-৬-এর উপদেষ্টা মোঃ আব্দুল কুদ্দুস, দপ্তর সম্পাদক মোঃ মোজাম্মেল হক মাস্টার, মোঃ রোকন উদ্দিন, মোঃ ইউনুছ মিজি, ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি তাফাজ্জল হোসেন তাপু ডাক্তার, প্রচার সম্পাদক মোঃ মফিজুল ইসলাম আখন্দ এবং অঞ্চল-৬-এর বিভিন্ন কর্মকর্তা। মিলাদ অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন মাওঃ মোঃ আবদুর রহমান গাজী। পরে উপস্থিত সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

 


সমাজতন্ত্র আধুনিক বিশ্বের মুক্তি সনদ।


_আবু জাফর শামসুদ্দিন।


 


 


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২০৬৬৯
পুরোন সংখ্যা