চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বাকিলায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন
কামরুজ্জামান টুটুল
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলা বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় শেখ মার্কেটের ২য় তলায় স্থাপনকৃত কেন্দ্রের উদ্বোধন হয় গত সোমবার। এ উপলক্ষে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এঙ্িিকউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মোশারফ হোসাইন।



এসএস ট্রেড ইন্টারন্যাশনালের উদ্যোগে স্থাপিত উক্ত এজেন্ট ব্যাংকি কেন্দ্রের উদ্ধোধন অনুষ্ঠানে সভাপ্রধানের দায়িত্ব পালন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ-এর ভাইস প্রেসিডেন্ট ও হাজীগঞ্জ শাখা প্রধান মোঃ শহীদ আহমদ। কুমিল্লা জোনাল অফিসের কর্মকর্তা মোঃ শাহেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাকিলা ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ওমর ফারুক, সালেহ আবাদ এমএন ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ ছগীর হোসাইন, বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এম.এ নাফের শাহ, মিজানুর রহমান মিলন প্রমুখ।



এজেন্ট ব্যাংকের (এম.এস. ট্রেড ইন্টারন্যাশনাল) স্বত্বাধিকারী মোঃ আবু সাঈদের সার্বিক ব্যবস্থাপনায় ও তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে দেশ ও জাতির কল্যাণ এবং ব্যাংকের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের সভাপতি মোঃ শহীদ আহমদ। এরপর ফিতা কেটে এজেন্ট ব্যাংকিংয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি মোঃ মোশাররফ হোসাইন।



অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ইসলামী ব্যাংক হাজীগঞ্জ শাখার কর্মকর্তা মোঃ আব্দুল আজিজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, উচ্চগাঁ দাখিল মাদ্রাসার সুপার মাওঃ আবু তাহের, ঢাকা ন্যাশনাল ট্রাভেলসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহআলম চৌধুরী, কৈয়ারপুল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবু জাফর পাঠান। এ সময় অতিথিবৃন্দ এবং বাকিলা বাজারসহ তৎসংলগ্ন এলাকার বিভিন্ন বাজার থেকে আগত ব্যবসায়ী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধী, স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


৭২। স্মরণ কর, যখন তোমরা এক ব্যক্তিকে হত্যা করিয়াছিলে এবং একে অন্যের প্রতি দোষারোপ করিতেছিলে_ তোমরা যাহা গোপন রাখিতেছিলে আল্লাহ তাহা ব্যক্ত করিতেছেন।


 


 


 


assets/data_files/web

 


সমাজতন্ত্র আধুনিক বিশ্বের মুক্তি সনদ।


_আবু জাফর শামসুদ্দিন।


 


 


 


যে ব্যক্তি মানুষকে দয়া করে না, আল্লাহও তাকে দয়া করে না।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬০১৩৩৯
পুরোন সংখ্যা