রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে করোনা উপসর্গে এক নারীর মৃত্যু
  •   হাইমচরে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু নিয়ে দুম্র্রজাল
  •   ভুয়া পুলিশ পরিচয়ে কামাল হোটেল মালিক আটক
  •   হাজীগঞ্জে হামিদিয়া জুট মিলে দেয়াল চাপায় শ্রমিক নিহত
  •   হাইমচরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা : পরিবারের দাবী হত্যা

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৯:০০

কচুয়ায় মহসিন হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

কচুয়ায় মহসিন হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
মোহাম্মদ মহিউদ্দিন

চাঁদপুরের কচুয়ায় মহিউদ্দিন মহসিন হত্যাকারীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল শনিবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার সিংআড্ডা বাজারে সিংআড্ডা ও নোয়াদ্দা ভিটপাড় গ্রামবাসী এ মানববন্ধন কর্মসূচিন পালন করে।

মানববন্ধনে অংশগ্রহণকারী মহিউদ্দিন মহসিনের পিতা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল মান্নান বলেন, সম্পত্তিগত বিরোধের জেরধরে ছিদ্দিকুর রহমান মজুমদার গংরা আমার ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে পুকুরে লাশ ফেলে রাখে। এ ঘটনায় কচুয়া থানায় মামলা না নেয়ায় চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও আমলী আদালতে গত ২ জানুয়ারি ছেলে হত্যার মামলা দায়ের করি। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে এফআইআর করে থানা পুলিশকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। ঘটনার ১৭দিন পেরিয়ে গেলেও কোন আসামীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

মানববন্ধনে তার মা আঙ্গেজ বেগম, স্ত্রী ইয়াছমিন, চাচাতো বোন সাবিকুন্নাহার, খালাতো ভাই কাউছার আলম, ইউপি সদস্য ফরিদ আহমেদ, স্থানীয় অধিবাসী সিদ্দিক, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান- নিহত মহিউদ্দিন মহসিন হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। মানববন্ধনে এলাকার শতশত নারী-পুরুষ অংশ গ্রহণ করে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর মধ্যরাতে উপজেলার কচুয়া উত্তর ইউনিয়নের নোয়াদ্দা ভিটপাড় গ্রামের আব্দুল মান্নান মজুমদারের ছেলে মহিউদ্দিন মহসিনের মৃতদেহ বাড়ির পাশের একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে ছিদ্দিকুর রহমান মজুমদারসহ ৬জনকে এজহার নামীয় ও ৫/৬জনকে অজ্ঞাত আসামী করে চাঁদপুরের বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়