চাঁদপুর, রবিবার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর ডায়াবেটিক সমিতির ৭ম বার্ষিক সাধারণ সভা
  •   ইভিএম’র ভুল ধরতে পারলে ১০ মিলিয়ন ডলার পুরস্কার
  •   মতলব দক্ষিণে মাদক বিক্রিতে বাধা দেয়ায় ছেলেকে না পেয়ে বাবাকে মারধর
  •   ভুয়া বিচারপতি বিপ্লব এখন কারাগারে
  •   মতলব দক্ষিণে কীটনাশক খেয়ে বৃদ্ধের আত্মহত্যা

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২২, ১৫:৫৪

পিপিএম পদকে ভূষিত হলেন চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দীন

পিপিএম পদকে ভূষিত হলেন চাঁদপুর সদর সার্কেল আসিফ মহিউদ্দীন
গোলাম মোস্তফা

বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তাদের কাজের স্বীকৃতি হিসেবে বিভাগীয় বড় প্রাপ্তির অন্যতম হলো রাষ্ট্রপতি পুলিশ পদক। যাকে সংক্ষেপে বলা হয় পিপিএম পদক। বাংলাদেশ পুলিশের চলতি বছরের পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে বিভিন্ন পদক প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়েছে।

আগামী ২৩ জানুয়ারী বাংলাদেশ পুলিশের রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হবে পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির কাছ থেকে এ পদক গ্রহণ করবেন চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত আসিফ মহিউদ্দীন। অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের অত্যন্ত সম্মানজনক এ পদকে তাকে ভূষিত করা হয়।

জানা যায়, জনাব আসিফ মহিউদ্দিন ইতিপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কাজ করার সুবাদে অপরাধ নিবারণ মূলক বিভিন্ন ধরনের কার্যক্রম; অবৈধ বিদেশী অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী-চাঁদাবাজ গ্রেফতার, গণধর্ষণের আসামি গ্রেফতার, মাদক উদ্ধারসহ বর্তমান সময়ে সংঘটিত বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম নিয়ে কর্মতৎপরতার পুলিশ সন্মান বৃদ্ধি ও অপরাধ এবং অপরাধীদের সমুলে উৎপাটনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় বাংলাদেশ পুলিশ বিভাগের পক্ষ থেকে তাঁকে এ স্বীকৃতি দেওয়া হচ্ছে। বাংলাদেশ পুলিশের এমন সম্মানজনক পদকে ভূষিত হওয়ায় তার কাজের অগ্রগতির প্রতি আরো উৎসাহ এবং দায়িত্ব বেড়ে গেছে বলে তিনি মনে করছেন।

আসিফ মহিউদ্দীন বলেন, আগামীতেও আমি যেনো সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে আমার পুলিশী দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়