চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৯:৫৬

মতলব উত্তরে শীতার্তদের মাঝে ইউএনও‘র কম্বল বিতরণ

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে শীতার্তদের মাঝে ইউএনও‘র কম্বল বিতরণ

শীতের রাতে দুস্থদের খুঁজে তাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পৌঁছে দিচ্ছেন মতলব উত্তরের ইউএনও গাজী শরিফুল হাসান। প্রায় প্রতি রাতেই তিনি একাজটি করে যাচ্ছেন মতলব উত্তর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে। এরই ধারাবাহিকতায় ২৫ জানুয়ারি মঙ্গলবার রাতে তিনি উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আনন্দবাজার ও রামদাশপুর এলাকার বেড়িবাঁধে থাকা লোকজন, ফরাজীকান্দি বেঁড়িবাধ, সর্দারকান্দি এতিমখানার শিক্ষার্থী, জহিরাবাদ ইউনিয়নের লেংটাবাজার এবং ফতেপুর পশ্চিম ইউনিয়নের পশ্চিম নাউরী এলকার শারীরিক প্রতিবন্ধী, অন্ধ, আনন্দ বাজারের ঝাড়ুদার ও অসহায় বেশ কজন শীতার্তদের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল তুলে দেন।

কম্বল বিতরণের সময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, মতলব উত্তর উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি সূরে আলম নূরী, উপজেলা নির্বাহী অফিসারের সিএ মোঃ আমিনুল ইসলাম, ইউডিসির উদ্যোক্তা সায়েম খান, জহিরাবাদ ইউনিয়নের উদ্যোক্তা গোলাম গাউস উপস্থিত ছিলেন।

শীতার্তদের খুঁজে খুঁজে কম্বল দেয়ার বিষয়ে কথাহলে ইউএনও গাজী শরিফুল হাসান বলেন, এই শীতে অসহায়, দুঃস্থ ও শীতার্ত কোনো মানুষ যেনো কষ্ট না পায় সে জন্য আনুষ্ঠানিকতা না করে খুঁজে খুঁজে তাদের কাছে আমি কম্বল পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে আশেপাশের দরিদ্র শীতার্ত মানুষের জন্য কিছু করতে পারি তাহলে বাংলাদেশের কোনো মানুষ শীতের কারণে কষ্টে থাকবে না ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়