চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৪:১৫

বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা

সোহাঈদ খান জিয়া
বাগাদী চৌরাস্তায় আইল্যান্ড না থাকায় ঘটছে দুর্ঘটনা

চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তা বাজারটি একটি গুরুত্বপূর্ণ স্থান। এ স্থান দিয়ে ২৪ ঘন্টাই সকল ধরনের যানবাহন চলাচল করে থাকে। চৌরাস্তায় কোন আইল্যান্ড না থাকায় প্রায় ছোট বড় দুর্ঘটনা ঘটছে। আইল্যান্ড না থাকায় সবদিক থেকে আসা যানবাহনগুলো দ্রুত গতিতে আসা যাওয়া করার কারণে দুর্ঘটনা ঘটে থাকে। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটে প্রাণহাণির ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন হিরু বলেন, চৌরাস্তা বাজার গুরুত্বপূর্ণ বাজার। এখানে আইল্যান্ড স্থাপন করা একান্ত জরুরি। এ স্থান দিয়ে যানবাহন গুলো দ্রুত গতিতে আসা যাওয়া করে থাকে। যে কোন সময় দূর্ঘটনা ঘটতে পারে। বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি জাকির হোসেন খান, এাণ ওসমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রিপন খান ও যুব ক্রীড়া সম্পাদক আরিফ উল্লাহ গাজী বলেন, চৌরাস্তা বাজার গুরুত্বপূর্ণ বাজার। এ স্থান দিয়ে সকল ধরনের যানবাহন দ্রুত গতিতে চলাচল করে। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনারোধে এখানে আইল্যান্ড স্থাপন প্রয়োজন।

চৌরাস্তাবাজার ডাচ বাংলা ব্যাংকের পরিচালক শাহাদাত হোসেন বাবু বলেন, চৌরাস্তা বাজারটি একটি গুরুত্বপূর্ণ বাজার। এ বাজারের চারদিক দিয়ে সকল ধরনের যানবাহন চলাচল করে থাকে। কোন যানবাহন এখান দিয়ে আস্তে চলাচল করে না। সকল যানবাহন দ্রুত গতিতে আসা যাওয়া করে থাকে। এতে করে প্রায় সময় ছোট বড় দুর্ঘটনা ঘটছে। যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। চৌরাস্তা বাজার এলাকায় আইল্যান্ড স্থাপন জরুরি হয়ে পড়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়