চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ১৪:৪৪

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ডের পিডিবি রেস্ট হাউজের পেছনে

একটি রাস্তার জন্য এলাকাবাসীর দুর্ভোগ

একটি রাস্তার জন্য এলাকাবাসীর দুর্ভোগ
স্টাফ রিপোর্টার

চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের পিডিবি রেষ্ট হাউজের পেছনের পূর্ব গলি থেকে পুকুরপাড়ের শেষ মাথা পর্যন্ত চলাচলের রাস্তা না থাকায় দুর্ভোগ পোহাচ্ছে এলাকাবাসী। তারা ইতিমধ্যে নতুন রাস্তার দাবীতে মেয়র বরাবর দরখাস্তও দিয়েছেন। সরজমিনে ওই এলাকায় গেলে স্থানীয়রা রাস্তার সমস্যার বিষয়টি চাঁদপুর কণ্ঠকে জানিয়েছেন।

স্থানীয় পারভিন আক্তার, বাচ্চু হাওলাদার, নাছির গাজী, সাখাওয়াত হোসেন খান, মোঃ ফারুক খানসহ একাধিক ভুক্তভোগী বলেন, আমরা ১১নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা। অথচ আমরা বাড়ি থেকে বের হওয়ার মতো রাস্তা নেই। আমাদের এখানকার ছাত্র-ছাত্রীরা বর্ষাকালে স্কুলে যাওয়া আসা করতে চরম দুর্ভোগ পোহাতে হয়। তাই ১টি রাস্তা নির্মাণ করে আমাদের প্রাণের দাবীটি পূরণ করতে মেয়র মহোদয়ের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটওয়ারী বলেন, নির্বাচনের পূর্বেই ওখানকার লোকজন আমাকে বিষয়টি অবগত করলে আমি সরজমিনে জায়গাটি দেখতে গিয়েছিলাম। তখন বলেছিলাম নির্বাচিত হলে আমি তাদের এই দুর্ভোগ লাঘবে কাজ করবো। এখন যেহেতু নির্বাচিত হয়েছি তাই পূর্বের সেই আশ্বাস মতো আমি এই রাস্তাটি করে দিতে আমাদের মাসিক মিটিংয়ে মেয়র বরাবর বিষয়টি উত্থাপন করবো। তার সিদ্ধান্তই আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত।

এ বিষয়ে চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন, আমি জনগণের দুর্ভোগ হয় এমন রাস্তাগুলো চিহ্নিত করে কাজ করে যাচ্ছি। তাই পিডিবি চাঁদপুর রেষ্ট হাউজের পিছনের পূর্ব পাশের গলি থেকে পুকুরপাড়ের শেষ মাথা পর্যন্ত রাস্তাটি দ্রুত করে দেয়ার চেষ্টা করবো।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়