চাঁদপুর, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মহররম ১৪৪৪   |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু
  •   নাতির নিরাপত্তা চেয়ে দাদির দৌঁড়ঝাঁপ ! 
  •   অবশেষে চাঁদপুর-শরিয়তপুর নৌরুটে রো রো ফেরি
  •   ফরিদগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু
  •   কুড়িয়ে পাওয়া টাকা ফেরত........

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ১৯:৫৪

হাজীগঞ্জে নবনির্বাচিত দুই ইউপি চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে নবনির্বাচিত দুই ইউপি চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ

হাজীগঞ্জে নবনির্বাচিত গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল ও হাটিলা পূর্ব ইউনিয়নে মোঃ মোস্তফা কামাল মজুমদার নিজ নিজ দায়িত্বভার গ্রহণ করেছেন। রোববার স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয় মাঠে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই দায়িত্বভার সম্পন্ন হয়।

এদিন সকালে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল বর্তমান ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মেলেটারীর কাছ থেকে আগামি পাঁচ বছরের জন্য তাঁর দায়িত্বভার বুঝে নেন।

এর আগে ইউনিয়ন পরিষদের আয়োজনে বর্তমান চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিদায়ী সংবর্ধনা এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজত পরিচালনা করেন ওই ইউনিয়নের প্রবীণ আলেম হাফেজ মাওলানা মোঃ জয়নাল আবেদীন মোল্লা।

কাকৈরতলা জনতা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ মোশারফ হোসেন মিয়াজীর সভাপ্রধানে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মজিদ থেকে তেলাওয়াত ও অনুষ্ঠান শেষে মিলাদ পরিচালনা করেন হাফেজ মোঃ কাউছার আলম। গীতা পাঠ করেন ইউনিয়ন পরিষদের সচিব তপন ভৌমিক।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও দেশ বরণ্য উপস্থাপক মোঃ ইউনুসের সঞ্চালনে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা বিএডিসি কার্যালয়ের সহকারী প্রকৌশলী (সেচ) মোঃ মামুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ, নির্বাচিত ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা, বিদায়ী সদস্য খোরশেদ আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনছুর আহমেদ বিপ্লব, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমুখ।

অপরদিকে একইদিন বিকেলে হাটিলা পূর্ব ইউনিয়নের হাড়িয়াইন আড়ং বাজারে মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ইউপি চেয়ারম্যান হিসাবে দায়িত্বভার বুঝে নেন নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মজুমদার। তিনি বর্তমান চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলালের কাছ থেকে আগামী পাঁচ বছরের জন্য তাঁর দায়িত্বভার গ্রহণ করেন।

এ সময় ইউনিয়ন পরিষদের আয়োজনে বর্তমান চেয়ারম্যান ও ইউপি সদস্যের বিদায়ী সংবর্ধনা এবং নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের বরণ, মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদায়ী চেয়ারম্যান জলিলুর রহমান মির্জা দুলাল ও বিদায়ী ইউপি সদস্য এবং বর্তমান পরিষদের সকল সদস্যসহ দলমত নির্বিশেষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন নির্বাচিত চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার।

অনুষ্ঠানে বিদায়ী পরিষদ ও বর্তমান পরিষদের সকল সদস্যবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়