চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ১৬ মে ২০২২, ২১:০১

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সনদপ্রাপ্তি দিবস উদযাপন

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সনদপ্রাপ্তি দিবস উদযাপন

রোটারী জেলা-৩২৮২, বাংলাদেশের ১ম এবং রোটারী জেলা-৩২৮০তে ২য় চার্টাডপ্রাপ্ত ক্লাব চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের ৪৭তম সনদপ্রাপ্তি দিবস কেক কাটা, আলোচনা সভা ও শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের মাধ্যমে উদ্যাপন করা হয়েছে। ১৬ মে সোমবার চাঁদপুর রোটারী ভবনের নূরুর রহমান কনফারেন্স হলে এ উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করা হয়।

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ নিলয় দের সভাপ্রধানে এবং সাবেক সভাপতি রেজাউল ইসলাম রকির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী জেলা-৩২৮২-এর অ্যাসিস্ট্যান্ট গভর্নর অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু পিএইচএফ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, এ ক্লাবটি ঐতিহ্যবাহী একটি ক্লাব। আমিও এই ক্লাবের একজন সদস্য ছিলাম। ক্লাবটিকে নিজের যোগ্যতা অনুযায়ী নেতৃত্ব দিয়েছি এবং মানুষদের সেবার জন্য কাজ করেছি। তোমরা এখানে যারা উপস্থিত আছো তোমরাও ভবিষ্যতে নিজেদের মতো করে সুন্দরভাবে ক্লাবটিকে নেতৃত্ব দিবে আশা করি এবং স্বল্প পুঁজি জমিয়ে সমাজের উপকারে কাজ করে যাবে। আরো বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি এবং রোটার‌্যাক্ট কমিটির চেয়ারম্যান রোটাঃ জাকির হোসাইন আরএফএসএম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন ও জয়েন্ট সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম।

সনদপ্রাপ্তি দিবস উপলক্ষে তিনজন শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি প্রদান ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। সাহারা আলম প্রিয়া নামে একজনকে প্রত্যয় পাঠের মাধ্যমে ক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

অনুষ্ঠানে ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি রোঃ এনামুল ইসলাম সাব্বির, সেক্রেটারী রোঃ নাজিম উদ্দিন, প্রেসিডেন্ট ইলেক্ট রোঃ শাহরিয়ার খান হিমেল, ভাইস প্রেসিডেন্ট রোঃ কাজী আজিজুল হাকিম, সেক্রেটারী ইলেক্ট রোঃ ইয়াদগীর রুবেল, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোঃ নাজমুন নাহার, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোঃ হালিমাতুছ সাদিয়া, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ নয়ন পোদ্দার, বুলেটিন এডিটর রোঃ ব্যাভিন্টন চন্দ্র কিরণ, ফিন্যান্সিয়াল সার্ভিস ডিরেক্টর রোঃ মোঃ রাকিবুল ইসলাম, সার্জেন্ট অ্যাট আর্মস রোঃ ওবায়েদুর রহমান, সদস্য নিশাত বসু, রোঃ আখি আলো প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়