চাঁদপুর, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯, ২০ মহররম ১৪৪৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   উদাসীনতা আর কাকে বলে!
  •   ইবাদত ও খেলাফতের মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত
  •   আগামী প্রজন্মকে নির্মাণে এ ধরনের অনুষ্ঠানের কোনো বিকল্প নেই
  •   পীর বাদশা মিয়া রোডে ড্রেন ও সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র জিল্লুর রহমান জুয়েল
  •   এলজিইডি চাঁদপুরের সাড়ে ১০ হাজার তালগাছের বীজ রোপণ

প্রকাশ : ১৯ জুন ২০২২, ২২:১৮

মতলব উত্তরে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভায় এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি বলেছেন

পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সাহসের প্রতীক

মাহবুব আলম লাভলু
পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সাহসের প্রতীক

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল এমপি বলেছেন, ২৫ জুন লাখো-কোটি মানুষের ভালোবাসা, আবেগ ও গৌরবের পদ্মা সেতুর উদ্বোধন। পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনন্য সাহসের প্রতীক। তিনি তার সত্তা দিয়ে এটা বিবেচনা করেছেন এবং সেতু নির্মাণ করে তার রাজনৈতিক প্রজ্ঞার পরিচয় দিয়েছেন। নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু কেবল একটি সেতু নয়, এর সঙ্গে জড়িয়ে আছে লাখো-কোটি মানুষের ভালোবাসা, আবেগ ও গৌরব। এটা শতবর্ষে আমাদের সাহসিকতার প্রতীক হয়ে থাকবে। পদ্মা সেতু বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতার এক উজ্জ্বল ইতিহাস সৃষ্টি করেছে। অর্থনৈতিক প্রবৃদ্ধিসহ আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখবে পদ্মা সেতু। রবিবার (১৯ জুন) চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়বো ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ। তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর এলাকা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশরাফুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তারসহ উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগন ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়