চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৭:৫৯

মতলব উত্তরে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজনের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

পদ্মা সেতুর কথা শুনলেই অন্যরকম অনুভূতি হয় : জেলা প্রশাসক কামরুল হাসান

মাহবুব আলম লাভলু
পদ্মা সেতুর কথা শুনলেই অন্যরকম অনুভূতি হয় : জেলা প্রশাসক কামরুল হাসান

জেলা প্রশাসক কামরুল হাসান বলেছেন, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন। পদ্মা সেতুর কথা শুনলেই আমাদের একটি অন্যরকম অনুভূতি হয়। আমি মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু পদ্মা সেতু কীভাবে হয়েছে তা আমরা সবাই দেখেছি। পদ্মা সেতু নির্মাণে যে কত প্রতিবন্ধকতা হয়েছে তা আপনারা জানেন। সকল প্রতিবন্ধকতা দূরে রেখে পদ্মা সেতু নির্মাণ হয়েছে। এখন শুধু মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায়। সব জেলার মানুষ এ উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করবেন। চাঁদপুরবাসী অনুষ্ঠান উপভোগ করার জন্যে চাঁদপুর স্টেডিয়ামে সমাবেশের আয়োজন করেছি। সেখানে সবাই অংশ নেবে। সকল উপজেলায় উদ্বোধনী অনুষ্ঠান উপভোগের আয়োজন থাকবে। বৃহস্পতিবার (২৩ জুন) মতলব উত্তর উপজেলা পরিষদ সভাকক্ষে জেলা প্রশাসক কামরুল হাসানের স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের বেড়িবাঁধটি মতলব উত্তর উপজেলার প্রাণ। তাই এ বাঁধটি রক্ষা করা আমাদের মূল কাজ। সিলেটের বন্যার পানি আমাদের এখানে নেমে আসবে। তখন এখানে বন্যা দেখা দিতে পারে। আমাদের প্রস্তুতি থাকতে হবে। সকলে মিলে মোকাবিলা করতে হবে। মানুষের জানমালের যাতে ক্ষতি না হয়।

তিনি বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। নারীরা বাল্যবিবাহ, নির্যাতনসহ সকল প্রকার অপরাধমূলক কাজের প্রতিবাদ করতে শিখেছে। পুরুষের পাশাপাশি তারা সমানতালে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, সরকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করছে। সরকারের উন্নয়ন প্রকল্পগুলো সকলের সমন্বিত চেষ্টায় এগিয়ে নিয়ে যেতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসানের সভাপ্রধানে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাহফুজ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) হেদায়েত উল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতায়ের হোসেন খান সুফল, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ শাহজাহান কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, উপজেলা সমাজসেবা অফিসার আনিসুর রহমান তপু, গজরা ইউপির চেয়ারম্যান শহীদ উল্লা প্রধান, ফতেপুর পূর্ব ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ, ষাটনল ইউপির চেয়ারম্যান ফেরদৌস আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম ও জাকির হোসেন বাদশা। মতবিনিময় সভার পূর্বে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়