চাঁদপুর, সোমবার, ৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ৯ মহররম ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে ৭ম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ
  •   গলায় ফাঁস লাগিয়ে কিশোরের আত্মহত্যা
  •   জমি খারিজের নামে হাতিয়ে নিলেন বিপুল পরিমাণ টাকা
  •   কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
  •   ডিবি পুলিশের অভিযানে আন্তঃ জেলা প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৯:২৪

কচুয়ার আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার ছাদ ঢালাই কাজের উদ্বোধন

কচুয়ার আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার ছাদ ঢালাই কাজের উদ্বোধন
মেহেদী হাসান

কচুয়ার আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে পৌরসভাধীন কোয়া চাঁদপুর খোরশেদ আলম কোম্পানির বাড়িতে প্রতিষ্ঠিত মাদ্রাসার প্রথম তলার ছাদ ঢালাই কাজ দোয়া ও মুনাজাত পরিচালনার মাধ্যমে শুভ উদ্বোধন করেন, কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. আবু হানিফ।

খোরশেদ কেমিক্যাল কোম্পানির স্বত্বাধিকারী এবং আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সমাজসেবক মো. খোরশেদ আলমের সভাপ্রদানে উদ্বোধন কাজে উপস্থিত ছিলেন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সমাজসেবক জাকির হোসেন, আবু মিয়া, কোয়া চাঁদপুর বড় বাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শাহ এমরান, মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. নুরুল ইসলামহর মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এক প্রতিক্রিয়ায় খোরশেদ কেমিক্যাল কোম্পানির স্বত্বাধিকারী এবং মাদ্রাসার প্রতিষ্ঠাতা সমাজসেবক মো. খোরশেদ আলম বলেন, এই এলাকার জনগনের বহু দিনের স্বপ্ন ছিলো একটি ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতায় আল-জামিয়াতুল ইসলামিয়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠা করি। আজ এ মাদ্রাসার ১ম তলার ছাদ ঢালাই কার্যক্রম শুরুর মধ্য দিয়ে এলাকাবাসীর স্বপ্ন বাস্তবে রূপ নিয়েছে। আপনাদের সহযোগীতায় এ প্রতিষ্ঠানটি দাঁড় করতে পেরে আমি খুব আনন্দিত । আপনারা আমার জন্য দোয়া করবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়