চাঁদপুর, সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯, ২৯ সফর ১৪৪৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের হাজীগঞ্জের ভাটরায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
  •   চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ চেয়ারম্যান পদে ওচমান হাজীর মোবাইল, জাকির প্রধানিয়ার আনারস
  •   চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে ৩ চেয়ারম্যানের প্রার্থিতা প্রত্যাহার
  •   হাইমচরে বজ্রপাতে নৌকা থেকে পড়ে জেলে নিঁঁখোজ
  •   চাঁদপুরে চুরি হওয়া ৪২ মোবাইল উদ্ধার

প্রকাশ : ০৯ আগস্ট ২০২২, ২১:১০

ট্রলারে র‍্যাবের অভিযানে প্রচুর গাঁজা জব্দ

ট্রলারে র‍্যাবের অভিযানে প্রচুর গাঁজা জব্দ
কামরুজ্জামান টুটুল

১০ কেজি গাজাসহ এক নারীকে আটকের কয়েক ঘন্টার মধ্য র‍্যাব অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ মো. মোখলেছ খলিফা (৫০) ও মো. ইদ্রিস হাওলাদার (৪০) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে। এ সময় মাদক কারবারিদের ব্যবহৃদ একটি ট্রলার জব্দ করে র‍্যাব।

সোমবার দিনগত রাতে হাজীগঞ্জের ডাকাতিয়া নদীতে অভিযান চালায় র‍্যাব ১১।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার (৯ আগস্ট) দিনগত রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের ডাকাতিয়া নদীতে একটি ট্রলারে অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল।গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার শ্যারনকাঠি গ্রামের মৃত সেকান্দার খলিফার ছেলে মোখলেছ খলিফা ও বরিশাল জেলার উজিরপুর মডেল থানার জুকিরকান্দা গ্রামের মৃত মোখলেছ হাওলাদারের ছেলে মো. ইদ্রিস হাওলাদার।

মঙ্গলবার (৯ আগষ্ট) দুপুরে জব্দকৃত ২৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. মোখলেছ খলিফা ও মো. ইদ্রিস হাওলাদারের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে র‍্যাব। এর আগে একই দিন সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বলাখাল এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ শিউলি নামের এক নারীকে গ্রেফতার করে হাজীগঞ্জ থানা পুলিশ।

র‍্যাবের সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক মিসবাহ জানান,ট্রলারটি আমাদের জিম্মায় রয়েছে। র‍্যারের হাতে আটককৃত মাদক কারবারিদেরেকে আদালতে পাঠানোর পর আদালত তাদেরকে জেল হাজতে পাঠায়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়