চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৬

ফরিদগঞ্জে মিলন মেলার মধ্য দিয়ে বাঁধন '৭৯ এর আত্মাপ্রকাশ

শামীম হাসান
ফরিদগঞ্জে মিলন মেলার মধ্য দিয়ে বাঁধন '৭৯ এর আত্মাপ্রকাশ
বাঁধন'৭৯ এর সদস্যরা ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালের খান্ড চিত্র।

ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭৯ সালের এস এস সি ব্যাচের পরীক্ষার্থীরা মিলে আত্মপ্রকাশ করলো বাঁধন'৭৯।

৩ সেপ্টেম্বর (শনিবার) সকালে ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে মোনাজাত ও দোয়ার পর স্কুল মাঠ থেকে র‍্যালির মধ্যে দিয়ে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। র‍্যালিটি ফরিদগঞ্জ বাজার প্রদক্ষিণ করে ফরিদগঞ্জ প্রেসক্লাবে এসে একত্রিত হয় ৭৯ ব্যাচের বন্ধুরা। সংগঠনটির আনুষ্ঠানিক আত্মাপ্রকাশ করার লক্ষ্যে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন বাঁধন'৭৯ ব্যাচের বন্ধুরা। ৭৯ ব্যাচের ফরিদ আহমেদ রিপনের সঞ্চলানায় এবং একই ব্যাচের বন্ধু সাবেক সচিব ড. শাহাদাত হোসেনের সভাপতিত্ত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রকৌশলী মহেশ চন্দ্র শর্ম্মা। এ সময় স্বাগত বক্তব্য রাখতে গিয়ে মহেশ শর্ম্মা বলেন, ৪২ বছর পর আমরা একত্রিত হয়ে আমরা আবেগ আপ্লুত, সেই চির চেনা মুখগুলোকে দেখে স্কুল জীবনের কতশত স্মৃতির রোমন্থন করছে আমাদের সকলের মাঝে তা বলা বাহুল্য, বন্ধুত্বের বন্ধনে ভালো কিছুর প্রয়াসে আমরা একত্রিত হয়েছি। মত বিনিময় সভায় আত্মপ্রকাশ মূলক বক্তব্য রাখতে গিয়ে ড. শাহাদাত হোসেন বলেন, আপনাদের লেখনির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্য উদ্দেশ্য এবং চিন্তা দ্বারা গনমাধ্যমের বদোলতে ছড়িয়ে দিতে চাই। আমরা প্রত্যাশা করি বাঁধন' ৭৯ এর অন্যান্য বন্ধুদের খুঁজে পেতে আপনারা সংবাদ পরিবেশ করবেন এবং বাঁধনের সর্বাঙ্গিক কার্যক্রমে আপনাদের পাশে পাবো। মত বিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ৭৯ ব্যাচের বন্ধু পল্লী উন্নয়ন বোর্ডের উপ পরিচালক শাহ আলম, রাজনিতিবিদ কামাল মিজি।

মত বিমিময় সভায় সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মহিউদ্দিন, নুরুন্নবী নোমান ও সাধারণ সম্পাক আব্দুস সোবহান লিটন এসময় সাংবাদিকরা তাদের বক্তব্যে বাঁধন ৭৯ এর প্রস্তাবিত কার্যক্রমের সাথে আরো কিছু কার্যক্রম সংযুক্ত করার আহ্বান জানান৷ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমীন কাজল।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক বিমান বাহিনী কর্মকর্তা হারুনুর রশিদ , বিশিষ্ট ঠিকাদার জহির উদ্দীন পাটওয়ারী , বিশিষ্ট রাজনীতিবীদ কামাল মিজি , বিল্লাল হোসেন , মনির হোসেন ৭৯ ব্যাচের প্রায় ৫০ জন বন্ধু এবং ফরিদগঞ্জ প্রেসক্লাবের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ারর অন্যান্য সাংবাদিকবৃন্দ। ৭৯ ব্যাচের সকল বন্ধুদের নিয়ে মধ্যাহ্নভোজন এর মধ্য দিয়ে সমাপ্তি ঘটে মিলন মেলার আনুষ্ঠানিক কার্যক্রম।

01610970042

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়