চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:২৪

পারিবারিক কবরস্থানে চিরশায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল্যাহ

জানাজা পূর্বে ঘটনা দৃষ্টান্ত শাস্তির দাবি সতীর্থদের

চাঁদপুর কণ্ঠ
জানাজা পূর্বে ঘটনা দৃষ্টান্ত শাস্তির দাবি সতীর্থদের

বীর মুক্তিযোদ্ধা, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য, শহীদ জাবেদ মুক্ত স্কাউট দলের সভাপতি রফিকুল্লাহর লাশ পোস্ট মর্টেম শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

শহরের নতুন বাজারস্হ লন্ডনঘাট নিজ বাড়ি প্রাঙ্গণে বাদ জোহর মরহুম রফিকুল্লাহর জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা পূর্বে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির এান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের সদস্য মুনির আহমেদ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝী, বাগাদী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন বিল্লাল গাজী, ও মরহুমের পরিবারের পক্ষে মরহুমের ভাতিজা তন্ময় উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে মুফতি সিরাজুল ইসলাম মরহুমের জানাজার নামাজের ইমামতি করেন।

জানাজার পর মরহুম রফিকুল্লাহর কফিনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষে সুজিত রায় নন্দী শ্রদ্ধান্জলী দেন ও জেলা আওয়ামী লীগের পক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের নেতৃত্বে মরহুমের কফিনে শ্রদ্ধান্জলী দেওয়া হয়। পরে বাসার সন্মুখে কোম্পানী জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে মরহুম কে চিরশায়িত করা হয়।

এদিকে মরহুমের লাশের কফিন সামনে রেখে মরহুমের যে সকল সতীর্থরা বক্তব্য রাখেন সকল বক্তাই নির্মম এ হত্যার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়