চাঁদপুর, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৯:২১

দুর্গাপূজা উপলক্ষে সনাতন নেতৃবৃন্দের সাথে চাঁদপুর পৌর মেয়রের মতবিনিময়

উৎসবটা আমাদের সবার : মেয়র জিল্লুর রহমান জুয়েল

মিজানুর রহমান
উৎসবটা আমাদের সবার : মেয়র জিল্লুর রহমান জুয়েল
চাঁদপুর শহরের দুর্গাপূজা আয়োজন নিয়ে সনাতন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পৌর মেয়রের জিল্লুর রহমান জুয়েল।

শারদীয় দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে চাঁদপুর পৌরসভার আয়োজনে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও শহর পূজা উদ্যাপন কমিটি, মন্দির ও পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে পৌর ভবনের সভাকক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল।

সভাপতির বক্তব্যে মেয়র বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার ব্যাপারে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ৩১টি পূজামণ্ডপের জন্য যা বরাদ্দ আমরা বিতরণ করবো। নতুনবাজার ও পুরাণবাজারের দুটি হরিজন কলোনীর পূজামণ্ডপের জন্যে সিসিটিভি ক্যামেরা পৌরসভা করে দিবে। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে যানজট নিয়ন্ত্রণে পৌরসভার পক্ষ থেকে স্কাউট সদস্যদের রাখা হবে। মেয়র বলেন, উৎসবটা আমাদের সবার। তা সুন্দর ও সফল করব সবার অংশগ্রহণ এবং সহযোগিতা নিয়ে।

এ ময় পূজা উৎসব আয়োজনের বিভিন্ন দিক নিয়ে মতামত তুলে ধরে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী, জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি পরেশ মালাকার, রামকৃষ্ণ মিশনের কোষাধ্যক্ষ স্বামী সুবলানন্দ মহারাজ, চাঁদপুর সদর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুশীল সাহা, সাধারণ সম্পাদক সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, জেলা পূজা উদ্যাপন পরিষদের দপ্তর সম্পাদক রঞ্জিত সাহা মুন্না, পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নেপাল সাহা, সাধারণ সম্পাদক সুমন সরকার জয়সহ আরো অনেকে।

এ সময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, ফরিদা ইলিয়াস, কাউন্সিলর ফেরদৌসি আক্তার, আঃ মালেক শেখসহ পূজা ও মণ্ডপ কমিটির কর্মকর্তা এবং প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়