সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১  |   ৩৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি-এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৯:২৭

প্রশাসনিক তৎপরতায় হাইমচরে কঠোর লকডাউন

মোঃ সাজ্জাদ হোসেন রনি
প্রশাসনিক তৎপরতায় হাইমচরে কঠোর লকডাউন

মহামারী করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘোষিত লকডাউন বাস্তবায়নে তৎপর রয়েছেন হাইমচর উপজেলা প্রশাসন। বাজার মনিটরিংসহ গুরুত্বপূর্ণ স্পটগুলোতে কঠোর অবস্থানে রয়েছে থানা পুলিশ। অভিযান চলাকালীন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন হাইমচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল ফয়সাল। এতে ৪টি মামলায় ১ হাজার ১শত টাকা জরিমানা করা হয়।

৩১ জুলাই শনিবার সকাল থেকে উপজেলা সদর আলগী বাজার, কাটাখালী বাজার, ঢেলের বাজার, তেলির মোড় ও কালাচকিদার মোড়ে বাজার মনিটরিংসহ গুরুত্বপূর্ণ স্পটে অভিযান পরিচালিত হয়। লকডাউন বাস্তবায়ন ও সামাজিক দুরত্ব নিশ্চিতে দিনব্যাপী টহলে রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনী।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল ফয়সাল সর্বসাধারণের উদ্দেশ্যে বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সচেতনতার বিকল্প নেই। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ মাস্ক পরিধান করতে হবে। অকারণে বাহিরে ঘোরাঘুরি করা যাবেনা। নিজেকে সুস্থ রাখতে এবং পরিবারকে সুস্থ রাখতে ঘরে থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ নাজমুল হুদা, হাইমচর থানা এসআই আল আমিন, হাইমচর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি সাজ্জাদ হোসেন রনি, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ রাসেল, সাংবাদিক শরীফ মোঃ মাছুম বিল্লাহ, সবুজ হোসাইন, মোঃ জাহিদুল ইসলাম প্রমুখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়