রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে শীতকালীন সবজির বাম্পার ফলন, দামে অসন্তুষ্ট কৃষক : সবজি ক্ষেতে সবুজ হাসি থাকলেও কৃষকের মুখ ম্লান
  •   অশুভ শক্তি শক্তিশালী হলেও জয়ি হতে পারবে না : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:২৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মমাস উপলক্ষ্যে

মতলব উত্তরে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে বিশেষজ্ঞ চিকিৎসক দিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম মাস উপলক্ষ্যে মতলব উত্তরে শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজে পপুলার ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

২৪ সেপ্টেম্বর শুক্রবার দিনব্যাপী ফ্রি চিকিৎসা কার্যক্রমে সেবা প্রদান করেন, খ্যাতনামা ৬ জন চিকিৎসক । তাঁরা হলেন, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন সহকারী অধ্যাপক ডা. মাহমুদুল হাসান কাফি, নিউরো সার্জন ডা. বশির আহম্মেদ খান, মেডিসিন বিশেষজ্ঞ ডা. সামছুদ্দোহা সরকার সঞ্চয়, প্রসূতি ও স্ত্রীরোগ বিদ্যা বিশেষজ্ঞ ও সার্জন ডা. রুবিনা বারী, শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. আহসান উল্লাহ আল বাকী, ডায়াবেটিস ও হরমোন রোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ নূরুল আমিন দিপু।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, জেনারেল ও ল্যাপারোস্কপিক সার্জন সহকারী অধ্যাপক ডা. মাহমুদুল হাসান কাফি জানান, সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সারা দিন ৬ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা দেয়া হয়েছে।

ক্যাম্প পরিদর্শন করেন শরীফ উল্লাহ উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিংবডির সভাপতি মো. হারুন সরকার, অধ্যক্ষ শরীফ উল্লাহ, সমাজসেবক দাদন সরকার, শরীফ ওবায়েদ উল্লাহ বাদল, এ্যাডভোকেট শামীম আহমেদ, এ্যাড. আব্বাস। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- জিয়া উদ্দিন রাসেল সরকার, আবদুল গাফ্ফার নাঈম, সৈয়দ আহমেদ, ও রিপন সরকার।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়