মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের পৃথক দুটি তদন্ত চলছে : পরিস্থিতি স্বাভাবিক : ১৪৪ ধারা প্রত্যাহার

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮

দুর্গাপূজা উপলক্ষে চাঁদপুরে পুলিশ সুপারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার
দুর্গাপূজা উপলক্ষে চাঁদপুরে পুলিশ সুপারের মতবিনিময়

চাঁদপুর জেলায় সনাতন হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গোৎসব

২০২১ সুষ্ঠু-সুন্দরভাবে এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে জেলা ও উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।২৭ সেপ্টেম্বর জেলা পুলিশ লাইন্স, ড্রিলশেডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম বার

তিনি বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে পূজা মন্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পূজা মণ্ডপে স্বাস্থ্যবিধি, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতসহ আলাদা ভাবে বাহির ও প্রবেশ পথ রাখতে হবে। পুলিশ ও আনসার বাহিনীর পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা সহ পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, চাঁদপুরের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, জেডএম ইমরান জিওয়াই একে জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি-চাঁদপুর, শাহ আরমান আহমেদ ডেপুটি ডাইরেক্টর,এনএসআই-চাঁদপুর, তমাল কুমার ঘোষ সাধারণ সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চাঁদপুর, মেজর মোঃ সাকিব হোসাইন র‍্যাব-১১ কুমিল্লা, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়সহ (প্রশাসন ও অপরাধ), জেলা পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তাগণ এবং জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়