চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ২১:৪৩

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

চাঁদপুর রোটারী ক্লাবের যুব সংগঠন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের উদ্যোগে শিশু শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার ২২ আগস্ট চাঁদপুর শহরের কবি নজরুল সড়কস্থ রোটারী ভবনে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী জেলা (৩২৮২, বাংলাদেশ)-এর গভর্নর রোটারিয়ান আবু ফয়েজ খান চৌধুরী এবং রোটারী জেলা গভর্নরের সহধর্মিণী ও ফাস্টলেডী মুনমুন আফরোজ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষা প্রত্যেকটা মানুষের জীবনে জরুরি। শিক্ষা ছাড়া জ্ঞান আহরণ করা সম্ভব নয়। চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যরা শিশু শিক্ষার্থীদের জন্য শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার জন্য শিক্ষা উপকরণ বিতরণ করেছেন। তারা এই উপকরণের মাধ্যমে কিছু জানতে এবং শিখতে পারবে। তারা এরকম আরো ভালো কাজে এগিয়ে আসুক, মানুষের জন্য কাজ করুক-এই কামনা করি। তাদের জন্য দোয়া এবং ভালোবাসা রইলো।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ শাহেদুল হক মোর্শেদ আরএফএসএম, সাধারণ সম্পাদক রোটাঃ অ্যাডঃ পলাশ মজুমদার আরএফএসএম, অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের রোটার‌্যাক্ট কমিটির চেয়ারম্যান রোটাঃ পিপি অধ্যাপক জাকির হোসেন আরএফএসএম, আইপিপি রোটাঃ নাসির উদ্দিন খান পিএইচএফ, সহ-সভাপতি রোটাঃ খোরশেদ আলম পাটোয়ারী কাঞ্চন আরএফএসএম, সেক্রেটারী ইলেক্ট রোটাঃ পীযূষ কান্তি বড়ুয়া আরএফএসএম, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইনসহ আরো অনেকে।

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সচিব রোঃ নাজিম উদ্দিন, সাবেক সভাপতি রোঃ এনামুল ইসলাম সাব্বির, সহ-সভাপতি রোঃ শাহরিয়ার খান হিমেল, রোঃ কাজী আজিজুল হাকিম নাহিন, প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ নয়ন পোদ্দার, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোঃ রাইসান রাকিব, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোঃ হালিমা তুছ সাদিয়া, ট্্েরজারার রোঃ মোহনা মিলি, এডিটর রোঃ বেভিন্টন চন্দ্র কিরণ, সার্জেন্ট অ্যাট আর্মস ওবায়দুর রহমান ও সদস্য রোঃ নিশাত বসু এবং প্রপোজ্ড মেম্বার আখির আলো।

চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের নেতৃবৃন্দ জানান, মানুষের মাঝে শিক্ষা উপকরণ কয়েক ধাপে শহরের বিভিন্ন স্থানে বিতরণ করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়