শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার
  •   মোলহেডকে বঙ্গবন্ধু পার্ক নামে অনুমোদন দিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট

প্রকাশ : ২১ নভেম্বর ২০২১, ১০:৩৬

কচুয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে  হাজীগঞ্জের নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

কামরুজ্জামান টুটুল
কচুয়ায় ট্রাক-সিএনজি সংঘর্ষে  হাজীগঞ্জের নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া বাজারের পাশে ভবানীপুরে  বালীবাহী ট্রাক-সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে হাজীগঞ্জের ২ জন নিহত হয়। এমন খবরের পর থেকে নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে। একই ঘটনায় অপর আহত জনের বাড়ি হাজীগঞ্জে। হাজীগঞ্জের নিহতরা হলেন, পৌরসভাধীন ১১ নং ওয়ার্ডের আড়াখাল গ্রামের হারুনুর রশিদের ছেলে সিএনজি স্কুটার চালক সোহেল (৩৫), একই উপজেলার মৈশামুড়া গ্রামের মিস্ত্রি বাড়ির সেকুল সরকার (৩২)। আহত রিপন  হাজীগঞ্জের মৈশামূড়া গ্রামের শহীদের ছেলে। তিনি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী হান্নান জানান,  গতগত শনিবার রাত সাড়ে ১১ টার দিকে কুমিল্লাগামী বালুবাহী একটি ট্রাক ও হাজীগঞ্জগামী সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়।  সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় স্কুটার চালক ও যাত্রী ঘটনাস্থলে মারা যায় ও অপর যাত্রী মারাত্বক আহত হয়।  দুর্ঘটনার পরপর স্থানীয়রা সড়ক অবরোধ করে ।

কচুয়া থানা ওসি মোঃ মহিউদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুটি থানায় নিয়ে আসা হয়েছে। আহত ব্যক্তি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।ঘাতক ট্রাকটি পুলিশের জিম্মায় খাজুরিয়া এলাকার একটি পাম্পে রাখা আছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়