চাঁদপুর, মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩০, ৯ জিলকদ ১৪৪৪   |   ৩৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ৫০ বছরের ঈমামের জানাজা পড়লেন শত শত মুসল্লি
  •   চাঁদপুর মাইক্রো কম্পিউটার স্কুলের শাহ আলম আর বেঁচে নেই
  •   সড়কের পাশে প্রাইভেটকার চাপায় প্রাণ গেলো নারীর
  •   প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে স্মার্ট করে গড়ে তোলা হচ্ছে
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:০৪

ভোটের আগেই বিজয়ী ৫ সদস্য

কামরুজ্জামান টুটুল
ভোটের আগেই বিজয়ী ৫ সদস্য

হাজীগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুৃষ্ঠিত হচ্ছে ২৬ ডিসেম্বর। এর আগেই বিভিন্ন ইউনিয়নে সদস্য পদে ৫ প্রার্থী বিজয়ী হওয়ার পথে রয়েছেন। তাদের বিজয় এখন ঘোষণা করা সময়ের ব্যাপার মাত্র। তাদের সাথে অন্য কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকা ও কয়েক জন মনোনয়নপত্র উত্তোলন করে ফেলায় এই ৫ জনের বিজয়ের বিষয়টি নিশ্চিত হয়ে যায়।

খোঁজ নিয়ে জানা যায়, ভোটের আগে বিজয়ী হচ্ছেন ৩জন সংরক্ষিত নারী ও ২ জন সাধারন সদস্য। এরা হচ্ছেন, কালচোঁ উত্তর ইউনিয়নের সংরক্ষিত-১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) ফেরদাউস বেগম, হাজীগঞ্জ সদর ইউনিয়নের সংরক্ষিত- ২ (ওয়ার্ড নং- ৩, ৪ ও ৫) ফাতেমা আক্তার ও হাটিলা পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) থেকে জোছনা বেগম।

সাধারন সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, কালচোঁ উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আবুল বাশার ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আক্তার হোসেন।

কালচোঁ উত্তর ইউনিয়নের সংরক্ষিত-১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) থেকে নারী সদস্য প্রার্থী ফেরদাউস বেগম এবং হাটিলা পশ্চিম ইউনিয়নের সংরক্ষিত-৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) থেকে জোছনা বেগম এককভাবে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করেন। যাচাই-বাছাইয়ে তাদের মনোনয়ন বৈধ হওয়ায় তারা নির্বাচিত হওয়ার পথে ছিলেন।

এ ছাড়া হাজীগঞ্জ সদর ইউনিয়নের সংরক্ষিত- ২ (ওয়ার্ড নং- ৩, ৪ ও ৫) থেকে ফাতেমা আক্তার এবং কালচোঁ উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী আবুল বাশার ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আক্তার হোসেনের সাথের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করায় তাদের বিজয়ের বিষয়টা নিশ্চিত হয়ে যায়।

বিনা প্রতিদ্বন্ধীতায় ৩ জন সংরক্ষিত নারীও ২ জন সদস্য পদে বিজয়ী হওয়ার বিষয়টি চাঁদপুর কন্ঠকে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান

উল্লেখ্য, হাজীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১টি ইউনিয়নে প্রতীক পেলেন ৪৮ চেয়ারম্যান, ৮৪ জন সংরক্ষিত নারী সদস্য ও ৪০৪ জন সাধারণ সদস্য প্রার্থী।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়