চাঁদপুর, বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের সর্বজন শ্রদ্ধেয় অধ্যপক আব্দুর রশিদ মজুমদার আর নেই
  •   হাজীগঞ্জে সেফটিক ট্যাংক পরিস্কার করতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু!
  •   রিলাক্স বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ব্যাপক হতাহত ॥ তীব্র যানজট
  •   হাজীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুটি ঘরসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই
  •   ফরিদগঞ্জে মধ্যযুগীয় কায়দায় মারধরের ঘটনায় গ্রেফতার ৩

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২২, ১৬:১০

কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ২ জনের মৃত্যু

মোহাম্মদ মহিউদ্দিন ও মেহেদী হাসান
কচুয়ায় বিআরটিসি বাসের ধাক্কায় ২ জনের মৃত্যু

চাঁদপুরের কচুয়ায় আবারো বিআরটিসি বাসের ধাক্কায় সজীব (২০) ও আতিক (১৫) নামের টাক্ট্ররের দুই সহকারী নিহত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন ও সাচার গোপিরদিঘীর পাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিক।

আহত ট্রাক্টর চালক মেহেদী হাসান জানান, বেলা ১১টার দিকে সাচার থেকে তেগুরিয়ার উদ্দেশ্যে ট্রাক্টরটি নিয়ে যাওয়ার পথিমধ্যে শিমুলতলী এলাকায় পৌছালে ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী একটি অজ্ঞাত বিআরসিটি বাস আমাদেরকে বাকসরলীকরণ ওভারটেক করতে গিয়ে পিছন থেকে ধাক্কা দিযে চলে যায়।

এতে ট্রাক্টরটি পাশ্ববর্তী ডোবায় পড়লে সজীব ও আতিক ঘটনাস্থলেই নিহত হয়। এবং চালক মেহেদী হাসান ও ট্রাক্টরের মালিক ফুল মিয়া গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন ছুটে এসে নিহত ও আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরন করে। এদিকে নিহতের বাড়িতে শোকের মাতম বইছে এবং কচুয়া-সাচার-গৌরিপুর সড়কটি দ্রুত চার লেনকরনের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন বলেন, কচুয়া-গৌরিপুর-সাচার সড়কটি খুবই ঝুঁকিপূর্ন। এ সড়কে বিআরটিসি বাস চলার যোগ্য না। আমরা চার লেন বিশিষ্ট রাস্তা নির্মানের দাবি করছি।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের উদ্ধার করা হয়েছে এবং বাস ও চালককে আটক করা যায়নি। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়