চাঁদপুর, বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩  |   ২৯ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বহরিয়া বাজারে স’মিলে আগুন
  •   আজ দুই প্রতিমন্ত্রী মতলব আসছেন
  •   কিশোর চালকের নিয়ন্ত্রণহীনতায় মরলো আরেক কিশোর
  •   ডাকাতিয়ার ড্রেজিংকৃত বালিতে জলাধার ভরাটের হিড়িক
  •   আজ জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকী

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২২, ১৭:৩১

মতলব দক্ষিণে ৪টি ইউনিয়নের ৪৮ জন সদস্যের শপথ গ্রহণ অনুষ্ঠান

জনপ্রতিনিধিরাই তৃণমূলের উন্নয়নের মূল চালিকাশক্তি : পরিকল্পনা প্রতিমন্ত্রী

জনপ্রতিনিধিরাই তৃণমূলের উন্নয়নের মূল চালিকাশক্তি : পরিকল্পনা প্রতিমন্ত্রী
রেদওয়ান আহমেদ জাকির

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ অনুষ্ঠিত ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান আজ ১২ জানুয়ারি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

শপথ অনুষ্ঠানে প্রতিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে সাথে রেখে কাজ করুন। রাগের বশীবতী না হয়ে জনগণের কল্যাণে কাজ করবেন। জনপ্রতিনিধিরাই তৃণমূলের উন্নয়নের মূল চালিকাশক্তি। ইউনিয়ন পরিষদ হচ্ছে সরকারের একটি শক্তিশালী প্রতিষ্ঠান। তাই এলাকার উন্নয়ন করতে হলে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত সকল চেয়ারম্যান ও সদস্যদেরকে অভিনন্দন জানাই। আপনাদের উন্নয়ন কাজের জন্য আমার দরজা সব সময় খোলা রয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে মতলব দক্ষিণ উপজেলার ৪টি ইউনিয়নের ৪৮ জন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচ এম কবির আহম্মেদ।

উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা হকের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়–য়ার সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন প্রধান, নির্বাচিত ইউপি সদস্য মোঃ গোলাম রাব্বানী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন উপজেলা মসজিদেরপেশ ইমাম মাওলানা মোর্শেদুল আলম সিরাজ ও গীতা পাঠ করেন গনেশ ভৌমিক।

অনুষ্ঠানে সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মবিন সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, ইন্সপেক্টর (তদন্ত) মফিজুল ইসলামসহ চার ইউনিয়নের চেয়াম্যানবৃন্দ, দলীয় নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শপথ অনুষ্ঠান শেষে নির্বাচিত ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে করোনা ভাইরাস প্রতিরোধে প্রধান অতিথির ও বিশেষ অতিথি উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের কাছে মাস্ক বিতরণ করেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়