চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ০০:৩১

হাজীগঞ্জে গাড়ি চাপায় অজ্ঞাত নারীর মৃত্যু

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জে গাড়ি চাপায় অজ্ঞাত নারীর মৃত্যু

হাজীগঞ্জে গাড়ি চাপায় অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। ২৪ জানুৃৃয়ারি সোমবার রাত আনুমানিক ৯টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা এলাকায় আব্দুল আজিজের বাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত নারীর বয়স আনুমানিক ৪৫ বছর বলে ধারনা করছে পুলিশ। 

শাহজালাল নামের স্থানীয় এক মৎস্য ব্যবসায়ী জানান,  রাতে একটি সিএনজি চালিত স্কুটার অজ্ঞাত এই নারীকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অজ্ঞাত এই নারীকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। সেখানেই  প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় মারা যান এই নারী। 

খবর পেয়ে নিহত নারীর লাশ পুলিশ  উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা ধারনা করছেন চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক পার হতে গিয়ে গাড়ি চাপায় গুরুতর আহত হন অজ্ঞাত এই নারী। অপর একটি পক্ষ জানায় সময়   একটি সিএনজিচালিত স্কুটারের আঘাতে অজ্ঞাত এই নারী গুরুতর আহত হন। তবে স্কুটারটি কেউ চিহিৃত করতে পারেনি।

পুলিশ জানায়, দূর্ঘটনায় আহত অজ্ঞাত নারীর খবর পেয়ে উপ-পরিদর্শক মো. মাসুদ মুন্সী ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সাথে কথা বলেন এবং তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসেন। এই সংবাদ লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, হাসপাতালে প্রাথমিক চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত এই নারী মারা গেছেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, লোকমুখে জানতে পেরেছি একটি সিএনজির (সিএনজি চালিত স্কুটার) আঘাতে অজ্ঞাত এই নারী গুরুতর আহত হয়েছেন। পরে হাসপাতালে তিনি মারা যান। 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়