চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২২, ১৯:১৮

হাজীগঞ্জে সম্পত্তি দখল মামলার প্রধান আসামী নতুন মেম্বার !

হাজীগঞ্জে সম্পত্তি দখল মামলার প্রধান আসামী নতুন মেম্বার !
হাজীগঞ্জ ব্যুরো

হাজীগঞ্জে সম্পত্তি দখল মামলার প্রধান আসামী হলেন নব-নির্বাচিত ইউপি সদস্য আতিকুর রহমান (৪০)। উক্ত মামলায় থানা পুলিশ ইতিমধ্যে ২ জনকে আটক করেছে। মামলা নং- ১৭।

খোঁজ নিয়ে জানা যায়, ২৮ জানুয়ারী সম্পত্তি দখল, মারধর, সোনা ও নগদ টাকা চুরির অভিযোগ এনে হাজীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের এন্নাতলী গ্রামের পাটওয়ারী বাড়ির মৃত আমিন পাটওয়ারীর ছেলে আ. রাজ্জাক। উক্ত মামলার প্রধান আসামী নব-নির্বাচিত ইউপি সদস্য আতিকুর রহমান ওই ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নির্বাচনে নির্বাচিত হয়েছেন। উক্ত সদস্য ঐ বাড়ির আরশাদ আলী পাটওয়ারীর ছেলে।

মামলায় অন্য আসামীরা হলেন একই ইউনিয়নের উত্তর বড়কুল গ্রামের মৃত আ. জব্বার পাটওয়ারীর ছেলে ইউসুফ পাটওয়ারী (৩৫), মৃত ওহাব আলী পাটওয়ারীর ছেলে ইমান পাটওয়ারী (৩৮), নুরুল ইসলামের ছেলে সাখাওয়াত (২৫), মৃত হাবিব উল্যাহর ছেলে নুরুল ইসলাম পাটওয়ারী (৫৬)। একই ইউনিয়নের এন্নাতলী গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে রফিকুল ইসলাম (৫৫) ও রফিকুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম (৩৮)। এছাড়াও মামলায় ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জেরে গত ২৫ জানুয়ারী সকালে বাদীর পৈত্রিক সম্পত্তির উপর নব-নির্বাচিত ইউপি সদস্যসহ অপর বিবাদীরা দেওয়াল নির্মাণ করতে আসেন। এ সময় বাদী পক্ষের লোকজন বাধা দিলে আসলে বিবাদীরা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা ও মারধর শুরু করেন। এতে করে তাদের ডাক-চিৎকারে অন্যান্য লোকজন এগিয়ে আসলে এবং বিবাদীরা সোনা ও নগদ টাকা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

অভিযোগে নারীদের শ্লীলতাহানী এবং বাদী পক্ষের লোকজনকে হত্যার হুমকি-ধমকি দেওয়া হয় বলে উল্লেখ করা হয়। এতে করে ক্ষতিগ্রস্থরা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও মামলায় উল্লেখ করা হয়। এছাড়াও হামলা ও মারধরে আহতদের চিকিৎসাজনিত কারনে থানায় মামলা করতে বিলম্ব হয় বলে জানান বাদী আব্দুর রাজ্জাক।

এ দিকে পুলিশের হাতে দুইজন আটকসহ অন্য বিবাদীদের সাথে যোগাযোগ করতে না পারায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক আজিজ জানান, দুইজনকে আটক করা হয়েছে আর ১ নং আসামীসহ অন্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, আটক দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। তিনি বলেন, নব-নির্বাচিত ইউপি সদস্য জামিন নিয়েছেন বলে শুনেছি, তবে জামিন সংক্রান্ত কোন কাগজপত্র আমরা পাইনি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়