চাঁদপুর, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ জিলকদ ১৪৪৩  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   রোটারী জেলায় চাঁদপুর রোটারী ক্লাবের অভাবনীয় সাফল্য অর্জন
  •   বৃহৎ র‌্যালি আল-আমিন একাডেমি ও চেয়ারম্যান সেলিম খানের
  •   পদ্মা সেতুর থিম সং-এর গীতিকার কবির বকুলকে শিক্ষামন্ত্রীর অভিনন্দন
  •   হাইমচরে পানিতে ডুবে শিশুর করুণ মৃত্যু
  •   শনিবার চাঁদপুরে পাঁচজনের করোনা শনাক্ত

প্রকাশ : ২২ জুলাই ২০২১, ২১:২৫

কঠোর বিধিনিষেধে অনুমোদিত ব্যক্তি ব্যতিত বাইরে বের হলেই গ্রেফতার : পুলিশ সুপার

রাসেল হাসান
কঠোর বিধিনিষেধে অনুমোদিত ব্যক্তি ব্যতিত বাইরে বের হলেই গ্রেফতার : পুলিশ সুপার

রাত পোহালেই শুরু হচ্ছে ১৪ দিনের কঠোর লকডাউন। এ সময় সর্বোচ্চ কঠোর অবস্থানে থাকবে চাঁদপুর পুলিশ প্রশাসন। মোতায়েন থাকবে বিজিবি ও সেনাবাহীনির সদস্য। ম্যাজিস্ট্রেট কর্তৃক পরিচালিত হবে মোবাইল কোর্ট।

চাঁদপুরের লকডাউন কেমন হতে যাচ্ছে এ বিষয়ে চাঁদপুর কণ্ঠ থেকে জানতে চাইলে চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) জানান, লকডাউন মানে লকডাউন। কোন ছাড় নয়। সরকার বাইরে বের হওয়ার জন্য যে সকল ব্যক্তিবর্গকে অনুমোদন দিয়েছেন তারা ব্যতিত কোন লোক বাইরে বের হলেই গ্রেফতার করবে পুলিশ। যদি ম্যাজিস্ট্রেট থাকেন তবে জরিমানা করা হবে আর ম্যাজিস্ট্রেট ছাড়া পুলিশের নজড়ে কেউ আসলেই তাকে গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে।

চাঁদপুর কণ্ঠের সাথে বিশেষ সাক্ষাৎকারে পুলিশ সুপার আরো বলেন, চাঁদপুরের করোনা সংক্রমন ক্রমেই বাড়ছে। বিগত লকডাউন গুলোতে ক্ষেত্র বিশেষে কাউকে ছাড় দেওয়া হলেও ২৩ তারিখ থেকে এক চুলও ছাড় নয়। অনুমোদনবিহীন ব্যক্তির বাইরে বের হওয়ার কোন অজুহাতই আমলে নেয়া হবে না। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী সকলকে ঘরে থাকতে হবে।

পুলিশ সুপার আরও বলেন, আমরা চাই জনগন ও প্রশাসন মিলে চাঁদপুরকে ঝুঁকি মুক্ত করতে। আমরা আমাদের জায়গা থেকে কঠোর থাকবো। জনগনও যদি তাদের জায়গা থেকে সহযোগীতা করেন। তারা বাইরে না বের হয়ে ঘরে অবস্থান করেন তবে করোনা সংক্রমন আমরা নিয়ন্ত্রনে আনতে সক্ষম হবো।

এ ব্যাপারে চাঁদপুরের জন্য জেলা প্রশাসন থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে : https://www.facebook.com/100061178502262/posts/207540937961855/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়