চাঁদপুর, রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯, ১৩ রজব ১৪৪৪  |   ১৬ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   কচুয়ায় প্রাথমিক বিদ্যালয়ের নব-নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের সাথে এমপির মতবিনিময়
  •   খলিশাডুলীতে স্কুলছাত্রীর আত্মহত্যা
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু
  •   আজ রোটারিয়ান মরহুম দেওয়ান আবুল খায়েরের ২৫তম মৃত্যুবার্ষিকী
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ০৯ আগস্ট ২০২১, ২২:০৩

করোনা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

কামরুজ্জামান টুটুল
করোনা মোকাবেলায় সবাইকে এগিয়ে আসতে হবে : মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

করোনার মতো মহামারি মোকাবেলা সরকারের একার পক্ষে মোকাবেলা সম্ভব না। এজন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সবাইকে সচেতন হতে হবে। সচেতন না হলে একটা সময় হয়তো আমরা ক্ষতিগ্রস্থ হয়ে যাবো। দেশে করোনা যে ভাবে ছড়িয়ে পড়েছে তা মোকাবিলায় প্রথম সারিতে রয়েছেন চিকিৎসকেরা। আমরা প্রথমেই তাদেরকে কৃতজ্ঞতা জানাচ্ছি। সবার আগে এগিয়ে এসেছেন স্বাস্থ্যকর্মীরা। সঙ্গে সঙ্গে পুলিশ বাহিনী, সশস্ত্র বাহিনীসহ বিভিন্ন বাহিনী, সামাজিক সংগঠন। আমি সবাইকে আতঙ্কিত না হয়ে মনোবল দৃঢ় রেখে একতাবদ্ধভাবে এই দুর্যোগ মোকাবেলা করার আহ্বান জানাবো। আসুন স্বাস্থ্যবিধি মেনে চলি। আসুন আমরা সবাই টিকা গ্রহণ করি।

সোমবার হাজীগঞ্জের ১২টি ইউনিয়ন ও পৌরবাসীর জন্য সেচ্ছাসেবকদের মাঝে বিনামূল্যে মেডিকেল অক্সিজেন সিলিন্ডার বিতরনকালে টেলিকনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সাংসদ সদস্য মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপির উদ্যোগে ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সহযোগিতায় এ সময় তিনি আরো বলেন, করোনা ভাইরাস মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের ১৮৫টি দেশ ক্ষতিগ্রস্থ। দেশের এ দুর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলভাবে নেতৃত্ব দিচ্ছেন। তিনি আমাদের জন্য নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। একাত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা যেভাবে স্বাধীনতা অর্জন করেছি, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, এবারও বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে আমরা সেভাবে এই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবিলা করবো। ইনাশাআল্লাহ, আল্লাহ আমাদের এ মহামারি থেকে অচিরেই পরিত্রাণ দেবেন। আবারো বিশ^ স্বাভাবিক হয়ে উঠবে। উঠবে একটি নতুন সুয্য, ঘুরে দাঁড়াবে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপ্রধানে এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম সোয়েব আহমেদ চিশতী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবীব অরুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমদ খসরু, ১নং রাজারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী, ৩নং কালচোঁ ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানিয়া, ৫নং হাজীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম মীর, ৮নং হাটিলা পূর্ব ইউপি চেয়ারম্যান মির্জা জলিলুর রহমান দুলাল, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, ১১নং হাটিলা পশ্চিম ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, হাজীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর নুর নবী তপদার সুমন।

বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান লিটনের সঞ্চালনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. দুলাল হোসেন দুলাল, ক্রীড়া সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ৭নং বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হাসেম, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও উন্নয়ন কমিটির আহবায়ক রোটা. এস এম মানিক, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদ ইউসুফ প্রধানীয়া সুমন, হাটিলা পূর্ব ইউনিয়ন যুবলীগের আহবায়ক রাসেল মজুমদার, পৌর ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমূখ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়