চাঁদপুর, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মহররম ১৪৪৪  |   ৩১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মন্ত্রীদের দায়িত্বজ্ঞানহীন বক্তব্যে ‘ফুঁসছে’ আওয়ামী লীগ
  •   নিস্তেজ হচ্ছে ডলার, দর কমেছে প্রায় ৮ টাকা
  •   ১৪০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ১
  •   ,হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ শিক্ষকের উপর হামলা
  •   ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা নিহত!

প্রকাশ : ১৮ জুন ২০২২, ১৫:৪৫

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রকে নির্যাতন

গোলাম মোস্তফা
চাঁদপুরে মাদ্রাসা ছাত্রকে নির্যাতন

চাঁদপুর শহরের মারকাজুল সুন্নিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মাওঃ আঃ কাদের কতৃক হেফজ শাখার শিশু ছাত্র কে মিথ্যা অজুহাত অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

চাঁদপুর সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, শহরের ওয়ারল্যাস মোড় এলাকায় একটি বহুতল ভবনের ২য় তলায় স্হাপিত মারকাজুল সুন্নিয়া ইসলামিয়া মাদ্রাসার হেফজ শাখার (২৩ পারা কুরআন মুখস্থকারী) শিশু ছাত্র মোঃ হোসেন (১৫) পিতা- হারুন মিজি সাং গুলিশা কে মিথ্যা অজুহাতে ১৭ জুন দিবাগত মধ্য রাতে অমানবিক শারিরিক নির্যাতন করে মাওঃ আঃ কাদের। নির্যাতনের শিকার ছাত্র মোঃ হোসেনের চিৎকারে তাৎক্ষণিক মাদ্রাসার অন্যান্য শিক্ষকরা ঘটনাস্থলে ছুটে এসে মারধর না করার জন্য বারন করে। এক পর্যায়ে নির্যাতনের শিকার ছাত্রটি জ্ঞান হারিয়ে ফেললে অন্যান্য শিক্ষকরা ছাত্রের অভিবাবককে খবর দিয়ে বিষয়টি অবহিত করে। পরে নির্যাতনের শিকার ছাত্রের অভিবাবক এসে তাঁকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে নির্যাতনের শিকার ছাত্রটি চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে অভিযুক্ত শিক্ষক মোঃ আঃ কাদেরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নির্যাতনের শিকার ছাত্রটি ৩০ টাকা চুরি করায় তাঁকে শাসন করা হয়েছে, অমানবিক শারিরিক নির্যাতনের বিষয়ে তিনি বলেন, আমি তাঁকে অমানবিক শারিরিক নির্যাতন করিনি, তাঁর অভিবাবক এ ঘটনা ঘটিয়েছে। এর বাইরে তিনি আর কোনো বক্তব্য তিনি রাজি হননি। তবে এ অমানবিক নির্যাতনের বিষয়ে মাদ্রাসার অন্য কোনো শিক্ষক এবং কতৃপক্ষ কোনো কথা বলতে রাজী হননি।

এদিকে এ ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেছেন ভুক্তভোগী পরিবার এবং সচেতন নাগরিকগন

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়