চাঁদপুর, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মহররম ১৪৪৪  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মন্ত্রীদের দায়িত্বজ্ঞানহীন বক্তব্যে ‘ফুঁসছে’ আওয়ামী লীগ
  •   নিস্তেজ হচ্ছে ডলার, দর কমেছে প্রায় ৮ টাকা
  •   ১৪০০ লিটার চোরাই ডিজেলসহ আটক ১
  •   ,হাইমচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ শিক্ষকের উপর হামলা
  •   ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা নিহত!

প্রকাশ : ২০ জুন ২০২২, ২৩:৩৯

মতলব দক্ষিনে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারে থানায় জিডি

মুহাম্মদ আরিফ বিল্লাহ
মতলব দক্ষিনে চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারে থানায় জিডি
চেয়ারম্যান প্রার্থী এমএ আজিজ ঢালী

মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার-প্রচারণা করছেন সাবেক ছাত্রনেতা ও সমাজসেবক এমএ আজিজ ঢালী। গত ১৯ জুন তার বিরুদ্ধে ফেসবুকে একটি ফেইক আইডি ব্যবহার করে স্ট্যাটাস দিয়ে অপপ্রচার চালায় “মতলবের রাজনীতি” নামে একটি আইডি থেকে। এ অপপ্রচারে বিব্রত বোধ করছেন বলে জানিয়েছেন আজিজ ঢালী। তবে এ ঘটনায় আজিজ ঢালী বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলেও জানান।

থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, গত ১৯ জুন মতলবের রাজনীতি নামক একটি ফেইক ফেসবুক আইডি থেকে অজ্ঞাতনামা ব্যক্তি আজিজ ঢালী ও খাদেরগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সৈয়দ মন্জুর হোসেন রিপনের ছবি ব্যবহার করে আসন্ন ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে রুখতে আজেবাজে কথা বার্তা লিখে ফেসবুকে ষ্ট্যাটাস প্রদান করে। আজিজ ঢালী ও বর্তমান ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপনের ছবি পাশাপাশি ফেসবুকে ছড়িয়ে দিয়ে এ অপপ্রচার চালানো হচ্ছে।

এম এ আজিজ ঢালী জানান, মতলবের রাজনীতি নামে ওই আইডিতে খাদেরগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আমাকে নিয়ে মানহানীকর ষ্ট্যাটাস দিয়ে নির্বাচনী মাঠে আমার মানসম্মান ক্ষুন্ন করার হীন চেষ্টা করছে। তিনি আরও জানান কেউ ষড়যন্ত্র করে আমার নির্বাচনী মাঠ নষ্ট করার জন্য এ অপপ্রচার চালাচ্ছে। এ ঘটনায় ১৯ জুন মতলব দক্ষিণ থানায় বাদী হয়ে একটি জিডি করেছি। যার নং ৮২০। প্রশাসন দতন্ত করে অপপ্রচারকারী ব্যক্তিকে বের করবে বলে আমি আশা করি।

আগামী ২৭ জুলাই মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোট ৭ জন প্রার্থী প্রচার-প্রচারণা করছেন। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রার্থী ৫ জন। স্বতন্ত্র প্রার্থী ১ জন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী ১ জন রয়েছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়