সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   এসএসসি-এইচএসসি পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১১:৫৬

চাঁদপুর বাসস্ট্যান্ড পৌর মার্কেটে চুরি

স্টাফ রিপোর্টার
চাঁদপুর বাসস্ট্যান্ড পৌর মার্কেটে চুরি

চাঁদপুর পৌরসভার পুরাতন বাসস্ট্যান্ড পৌর মার্কেটের চাঁদ কনফেকশনারীতে ভেন্টিলেটর ভেঙে দুর্ধর্ষ চুরির অভিযোগ পাওয়া গেছে। ৩০ জুলাই শুক্রবার রাতে এ চুরি সংঘটিত হয় বলে দোকানের মালিক মোঃ বাদশা গাজী জানিয়েছেন।

এ ঘটনায় সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন। এ সময় পৌর মার্কেট মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবু সাঈদ কবির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী উপস্থিত ছিলেন। স্বপন শীল জানান, এ এলাকায় চুড়ি বেড়ে গেছে। বিভিন্ন গাড়ির মালামাল, অটোরিকশার ব্যাটারী চুরি করে নিয়ে যায়। বাবুল হোসেইন জানান, ভবঘুরে লোকজনের চলাচল এ এলাকায় বেশি। তাদের আটক করলেই চুরির রহস্য উদঘাটন হবে।

দোকানের মালিক আরো জানান, আমি প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। শনিবার সকালে আমার ছেলে দোকান খুলে দেখে ক্যাশের ড্রয়ার ভাঙ্গা। ড্রয়ারে এক বাস চালকের টাকাসহ ৩৯ হাজার টাকা এবং কিছু সাবান, কসমেটিক ও ছোটদের খাবার নিয়ে গেছে। আমি ক্যাশে আমার দোকান ভাড়ার ২মাসের টাকা রেখে ছিলাম। এ লকডাউনে আমার কত কষ্টের টাকা জমা ছিলো বলে হাউমাউ করে কেঁদে উঠেন তিনি।

এ বিষয়ে সদর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আমি বিষয়টি জেনেছি। ঘটনাস্থলে আমাদের অফিসার পাঠিয়েছি। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়