চাঁদপুর, শনিবার, ১ এপ্রিল ২০২৩, ১৮ চৈত্র ১৪২৯, ৯ রমজান ১৪৪৪  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাইমচরে বিভিন্ন অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন বঙ্গবন্ধু দেশটাকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দিয়ে গেছেন
  •   মতলব উত্তরে ৩ প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা
  •   মতলব উত্তর নৌপুলিশের অভিযানে ১২৫ কেজি জাটকাসহ আটক ৪
  •   হাজীগঞ্জে পচা খেঁজুর বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা
  •   ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৯:০৪

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

প্রবীর চক্রবর্তী
ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ আটক তিন

ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ২৪৫পিস ইয়াবা এবং দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামের জোড়কবর এলাকা থেকে তাদেরকে আটকের পর ডাকতির প্রস্তুতি, অস্ত্র আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে শনিবার (২৮ জানুয়ারি) চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলো: উপজেলার চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের সেকান্দর রাঢ়ীর ছেলে রতন ওরফে রতন রাঢ়ী(৩৩), একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মনির হোসেন(৩২) ও মিজানের ছেলে রাকিব(২৪)। এদের মধ্যে রতনের বিরুদ্ধে পুর্বে ১২টি ও মনিরের বিরুদ্ধে ১০টি মামলা রয়েছে। উদ্ধার দেশীয় অস্ত্রের মধ্যে ধারালো চাপাতি, ছোরা, কুড়াল, রড ও কাটার রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রামের জোড়কবর (চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে) এলাকায় ১০/১৫জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিয়ে একটি বাগানে অবস্থান করছে। গোপনে এমন তথ্য পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে রতন ওরফে রতন রাঢ়ী, মনির হোসেন ও রাকিব নামে ৩জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। অন্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ২৪৫পিস ইয়াবা, দেশীয় ৪টি ধারালো চাপাতি, ছোরা, কুড়াল, রড ও একটি কাটার উদ্ধার করে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে ডাকতির প্রস্তুতি, অবৈধ দেশিয় অস্ত্র রাখার অপরাধে অস্ত্র আইনে ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১)এর ৯(ক) ধারায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আ; মান্নান জানান, আটককৃতদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়। শনিবার সকালে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়