রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৫ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরে করোনা উপসর্গে এক নারীর মৃত্যু
  •   হাইমচরে মৎস্য ব্যবসায়ীর মৃত্যু নিয়ে দুম্র্রজাল
  •   ভুয়া পুলিশ পরিচয়ে কামাল হোটেল মালিক আটক
  •   হাজীগঞ্জে হামিদিয়া জুট মিলে দেয়াল চাপায় শ্রমিক নিহত
  •   হাইমচরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা : পরিবারের দাবী হত্যা

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২১, ২২:২৫

পুরাণবাজারে বসতঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি

স্টাফ রিপোর্টার
পুরাণবাজারে বসতঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ চুরি

চাঁদপুর পৌর ২নং ওয়ার্ড পুরাণবাজার ঘোষপাড়ায় চুরির ঘটনা ঘটেই চলেছে শনিবার দিবাগত রাতে শুভঙ্কর ঘোষের বাড়িতে চোরচক্র প্রায় ৫ লক্ষ টাকার স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। আর এমন চুরির ধকল শুভঙ্কর ঘোষ সামলে উঠতে পারবে কিনা? এমন প্রশ্নই সচেতন মহলে ঘুরপাক খাচ্ছে।

ওই রাতে চোরচক্র শুভঙ্কর ঘোষের বাড়িতে প্রবেশ করে। সে সময় শুভঙ্কর ঘোষ তার স্ত্রীসহ এক কক্ষে এবং অপর কক্ষে তার বড় ছেলে ও পুত্রবধূ এবং ছোট ছেলে পৃথক ১টি কক্ষে ঘুমিয়ে ছিলো। দূর্গা মন্দিরের পাশে হওয়ায় সবাই প্রতিদিনকার মতো ঘুমিয়ে ছিলো। আর এ সুযোগকে কাজে লাগিয়ে চোর শুভঙ্কর ঘোষের পাকা টিনশেড ঘরে কোন উপায়ে প্রবেশ করে। আর এরপর গৃহকর্তা শুভঙ্কর ঘোষের ঘরের সোকেসের ড্রয়ার থেকে ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ১ লক্ষ টাকা ও ১টি এন্ড্রোয়েড টাচ মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। চুরিকৃত ওই মোবাইলে এই সিম ০১৪০৭৭৭৬৮৯৩ নাম্বারটি সংযুক্ত ছিলো। এসব তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন মৃত সন্তোস ঘোষের ছেলে শুভঙ্কর ঘোষ। তিনি আরও বলেন, আমরা নিরুপায় হয়ে চুরির ক্ষতি উল্লেখ করে চাঁদপুর সদর মডেল থানায় অভিযোগ করেছি। এখন পুলিশের ওপরই ভরসা। এদিকে ঘোষপাড়ার স্থানীয় রবি ঘোষ, বাসন্তি দাস ও দুলাল ঘোষের ঘরসহ আরো বেশ কয়েকটি ঘরে পৃথকভাবে চুরির ঘটনা ঘটেছে।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ভাষানী ঘোষেরও মোবাইল ফোন চুরি হয়। ঘোষপাড়া এলাকায় একের পর এক চুরির ঘটনায় মহল্লাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা থানায় শুভঙ্কর ঘোষের থেকে ১টি লিখিত অভিযোগও পেয়েছি। চুরির ঘটনা তদন্ত করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়