চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২১, ১৯:০৪

চান্দ্রায় ডিবি পুলিশের হাতে সেই জহির ইয়াবাসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার
চান্দ্রায় ডিবি পুলিশের হাতে সেই জহির ইয়াবাসহ গ্রেফতার

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশ।

গত ৬ অক্টোবর সন্ধ্যা সাড়ে সাতটার সময় জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই মোঃ আব্দুছ ছালাম, এএসআই মিজানুর রহমান ও সঙ্গীয় ফোর্স সদর মডেল থানাধীন চান্দ্রা চৌরাস্তা সংলগ্ন জনৈক বিল্লাল খাঁর হ্যাচারীর পূর্ব পার্শ্বে মেশিন ঘরের পাশে এ অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ শাহাদাত গাজী (২৬), পিতা-মনু মিয়া গাজী, মাতা-ফাতেমা বেগম, সাং-দক্ষিন বালিয়া (গাজী বাড়ী), মোঃ জহির মিজি (৩৪), পিতা-মুক্তার আহাম্মদ মিজি, মাতা-সুফিয়া বেগম, সাং-দক্ষিন বালিয়া (মিজি বাড়ী), থানা ও জেলা-চাঁদপুরদ্বয়কে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে তাদেরকে চাঁদপুর সদর মডেল থানায় সোর্পদ করে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটক জহির মিজি এর আগেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবাসহ আটক হয়। সে ঘটনায় জহির নিজেকে কাপড় ব্যবসায়ি দাবি করে তাকে ফাঁসানো হয়েছে মর্মে সে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর কার্যালয়ের সহকারী পরিচালক দিদারুল আলমসহ সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। সেই মামলার তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়