চাঁদপুর, রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেছেন বছরের এ একটি দিন সাংবাদিকরা উপভোগ করেন, এদিন তাঁদের মিলনমেলা ঘটে

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২১, ১৯:০২

সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দারাজ শুরু করছে বিশেষ ক্যাম্পেইন

অনলাইন ডেস্ক
সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দারাজ শুরু করছে বিশেষ ক্যাম্পেইন

প্রতিষ্ঠার সপ্তম বার্ষিকী উদযাপনের প্রস্তুতি নিতে যাচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/)। এ উপলক্ষে ক্রেতা ও শুভাকাঙ্ক্ষীদের অকৃত্রিম আস্থা ও ভালোবাসার জন্য কৃতজ্ঞতা স্বরূপ বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

আলিবাবা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ, এ দেশে সফলতার সাথে তাদের যাত্রার সাত বছর অতিক্রম করেছে। গত ৭ বছরে দারাজ ই-কমার্স ইকোসিস্টেম তৈরির পাশাপাশি, দেশের ই-কমার্স খাতের দ্রুত বিকাশ ও ক্রেতাদের পরিবর্তিত চাহিদা পূরণে উল্লেখযোগ্য অবদান রেখে চলেছে। ৭ বছরের যাত্রার এই বর্ণিল মাইলফলক স্মরণীয় করে রাখতে দারাজ বিস্তৃত পরিকল্পনা গ্রহণ করেছে, যার মধ্যে রয়েছে নানা কর্মসূচি ও ক্যাম্পেইন। দারাজের পাশে থাকার জন্য এবং তাদের নিরলস প্রচেষ্টার দেয়ার জন্য সকল ক্রেতা, পৃষ্ঠপোষক এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি ধন্যবাদ স্বরূপ দারাজ আগামী ২ থেকে ৮ সেপ্টেম্বর #থ্যাংকইউবাংলাদেশ স্লোগানে দারাজ ৭ম অ্যানিভার্সারি ক্যাম্পেইন এর আয়োজন করেছে । এ আয়োজনের লক্ষ্য হবে দেশজুড়ে দারাজের সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের মাঝে আনন্দের বার্তা ছড়িয়ে দেয়া।

দারাজ ২৬ আগস্ট তাদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে বিকাল ৫;৩০ টায় ডিজিটাল সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের সেভেন্থ অ্যানিভার্সারি ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেয়। অনুষ্ঠানে দারাজের গ্রুপ সিইও - বিয়ার্কে মিক্কেলসেন, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর- সৈয়দ মোস্তাহিদল হক, চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম সহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহজাবিন চৌধুরীও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা বিভিন্ন অফার ও ডিল উপভোগ করতে পারবেন। মিস্ট্রি বক্স, শেক শেক ভাউচার, ৭ হাজার টাকা ছাড় পর্যন্ত মেগা ডিল, প্রিপেমেন্ট ডিসকাউন্ট, আই লাভ ভাউচার ও ফ্ল্যাশ সেলসহ দুর্দান্ত সব অফার রয়েছে এ ক্যাম্পেইনে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “গত সাত বছর বিভিন্ন কারণে দারাজের জন্য চমৎকার ও স্মরণীয় হয়ে থাকবে। বিভিন্ন শ্রেণির মানুষ নিঃশর্তভাবে আমাদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন; যার ফলশ্রুতিতে আমরা এখন দেশের মানুষের সবচেয়ে পছন্দের ই-কমার্স প্ল্যাটফর্ম। আমাদের এ যাত্রায় যারা দারাজের পাশে ছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সকলের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে আমরা ক্রেতাদের জন্য প্রতিষ্ঠাবার্ষিকীতে আকর্ষণীয় অফার ও চমৎকার সব ডিল নিয়ে এসেছি। আসুন, সকলে একসাথে আনন্দ উদযাপন করি।”

দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন - গত সাত বছরে ই-কমার্স খাতে আমরা বিশ্বস্ত ব্র্যান্ডে পরিণত হয়েছি। আমাদের ভবিষ্যৎ যাত্রায় আমরা শুধু ক্রেতাদের সেবা নিতে উৎসাহিতই করবো না; পাশাপাশি, নিশ্চিত করবো আমাদের বিদ্যমান ক্রেতারা যেনো তাদের জীবনযাত্রা অনুযায়ী স্বাচ্ছন্দ্যে সর্বোত্তম ই-কমার্স অভিজ্ঞতা উপভোগ করেন।

এই ক্যাম্পেইনে, কো-স্পন্সর হিসেবে আছে এপেক্স, ডাবর হারবাল, ডেটল, রিয়েলমি, স্টুডিও-এক্স ও স্যাভলন। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ব্রুনো মোরেত্তি, ডেকো, ফ্যাব্রিলাইফ, ফোকালুর, লাফজ, লজিটেক, নোয়া, পুমা, রিবানা, রঙন হারবাল, টিপিলিংক, মোশন ভিউ, ট্রেন্ডজ, ইমামি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু। এছাড়াও, গ্লোবাল পার্টনার হিসেবে আছে সিকেইন, ইউগ্রিন, শাওমি, এস্কিমি স্টোর ও উইরেস্ট্রো। ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার: বিঞ্জ, ঘুড়ি লার্নিং, হাসনা হোটেল, ক্রিম অ্যান্ড ফাজ, আমারি হোটেল, স্কাই সিটি হোটেল, বার্গার কিং, ১৩৮ ইস্ট এবং ঢাকা মেট্রো।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার্থে এই ক্যাম্পেইনে থাকছে পেমেন্ট ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল)। ক্যাম্পেইন চলাকালীন, বিকাশের মাধ্যমে অর্থ প্রদান করলে ক্রেতারা তাৎক্ষনিকভাবে ১৫ শতাংশ (সর্বোচ্চ ২০০ টাকা) ক্যাশব্যাক পেয়ে যাবেন। আর, পিবিএল, সিটি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্র্যাক ব্যাংক এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) এর গ্রাহকরা ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন (প্রতিবার লেনদেনে সর্বোচ্চ ১৫০০ টাকা, দুইবার প্রযোজ্য)।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়