চাঁদপুর, সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার নিজেই ব্যালটে সিল মারতে থাকেন

প্রকাশ : ১২ অক্টোবর ২০২১, ১৭:৫৫

মতলবে বিসমিল্লাহ মিল মালিকসহ ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা

রেদওয়ান আহমেদ জাকির
মতলবে বিসমিল্লাহ মিল মালিকসহ ৬টি প্রতিষ্ঠানকে জরিমানা

মতলব সদর বাজারে বিস্মিল্লাহ মিল মালিকে নকল হলুদ তৈরি ও অন্য ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে মেয়াদোত্তীর্ণ পন্য ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অভিযোগে ১৭ হাজার ৫ শ’ টাকা জরিমানা করা হয়েছে।

আজ ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ফাহমিদা হক।

জানা যায়, ওই দিন বিসমিল্লাহ মিলে নকল হলুদ (চাল ও ভুট্টার গুড়া মিশিয়ে) তৈরির সময় ভ্রাম্যমাণ আদালত হাতে নাতে ধরে মিল মালিক হাজী মোঃ মনির হোসেনকে ৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পন্য ও অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে সুনীল ঘোষের মুদি দোকানে ১ হাজার ৫ শ’ টাকা, সুধাংশ ঘোষের দোকানে ১ হাজার ৫ শ’ টাকা আশুতোষের দোকানে ২ হাজার টাকা ও অজয় সাহার দোকানে ২ হাজার টাকা, খোকনের দোকানে ২ হাজার টাকাসহ বিভিন্ন দোকানে ৩ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, নিত্য প্রয়োজণীয় পণ্যের মূল্য বেশি রাখা, মেয়াদউত্তীর্ণ পণ্য বিক্রয়, অননুমোদিত পন্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করায় জরিমানা করা হয়েছে। এছাড়াও জনগণকে হয়রানি করা থেকে বিরত থাকাসহ সকলকে সতর্ক করা হয়।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়