চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ১১ মে ২০২২, ১৭:১৯

মতলব উত্তরে শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মাহবুব আলম লাভলু
মতলব উত্তরে শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মতলব উত্তর উপজেলার শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ মে) সকাল ৯টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে প্রিজাইটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা শিক্ষা অফিসার আবদুল কাইয়ুম খান।

নির্বাচনে স্কুল শাখায় অভিভাবক প্রতিনিধি পদে কাউছার আহমেদ ৩৩৭ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেছেন। নজরুল ইসলাম কাজল ২৬৪ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন। তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী উত্তম চন্দ্র দাস ১৮৭ ভোট পেয়ে অকৃতকার্য হয়েছেন। সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি পদে শাহিনা আক্তার ৫০৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারহানা ইসলাম লাকী ৬০ ভোট পেয়ে অকৃতকার্য হয়েছেন।

এদিকে কলেজ শাখায় সাধারণ অভিভাবক প্রতিনিধি পদে বিনা প্রতিদ্বন্ধীতায় দেলোয়ার হোসেন মোল্লা ও মোঃ আবুল হোসেন নির্বাচিত হয়েছেন। এছাড়াও শিক্ষক প্রতিনিধি হিসেবে মোঃ আসাদুলস্নাহ ও মোঃ আনিছুর রহমান, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি কামরুন্নাহার এবং দাতা সদস্য জিয়া উদ্দিন আহমেদ বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আঃ কাইয়ুম খান। এসময় প্রধান শিক্ষক মোঃ শরীফ উলস্নাহ, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আনিছুল হক, মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি অ্যাড. শামীমুল ইসলাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়