চাঁদপুর, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২১ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বিজয়ের মাস ডিসেম্বর শুরু
  •   হাজীগঞ্জের কিউসি টাওয়ারে আগুন :  আহত ১০ 
  •   ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, শূন্যপদ ২৩০৯
  •   করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়ার সুপারিশ
  •   চাঁদপুর শহরে বিদ্যুৎষ্পৃষ্টে এক যুবকের শরীর জ্বলসে গেছে

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২, ০০:০০

চাঁসক অধ্যক্ষ চাঁদপুর জেলা স্কাউটসের রোভার কমিশনার নির্বাচিত

চাঁসক অধ্যক্ষ চাঁদপুর জেলা স্কাউটসের রোভার কমিশনার নির্বাচিত
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥

চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বাংলাদেশ স্কাউটস, চাঁদপুর জেলা রোভার কমিশনার নির্বাচিত হয়েছেন। একই কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপ্রধানে বাংলাদেশ স্কাউটস, চাঁদপুর রোভার কাউন্সিলের ত্রৈবার্ষিক সাধারণ সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় পূর্ববর্তী ত্রৈবার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়। নির্বাহী কমিটি কর্তৃক অনুমোদিত জেলা রোভারের বিগত তিন বছরের বাস্তবায়িত কার্যক্রমের পর্যালোচনা ও অনুমোদন করা হয়। জেলা কমিশনার, নির্বাহী কমিটির সহ-সভাপতি, কোষাধ্যক্ষ, সম্পাদক, যুগ্ম সম্পাদক ও আরএসএল প্রতিনিধি নির্বাচিত করা হয়।

বেলা সাড়ে ১২টায় চাঁদপুর সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ জেলা প্রশাসকের কার্যালয় থেকে কলেজে ক্যাম্পাসে এসে পৌঁছলে চাঁদপুর সরকারি কলেজ রোভার ইউনিট তাঁকে ফুল দিয়ে বরণ করে নেয়। প্রফেসর অসিত বরণ দাশ তাঁকে বাংলাদেশ স্কাউটস চাঁদপুর জেলা রোভার কমিশনার নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি চাঁদপুর সরকারি কলেজের রোভার সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘স্কাউটিং একজন শিক্ষার্থীকে সুনাগরিক হিসেবে গড়ে তোলে। স্কাউটিং থেকে অর্জিত শিক্ষা তোমরা জনকল্যাণ ও মানবসেবায় ব্যয় করবে। তাহলেই এ দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে।’

কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ বেদারুল আলম, পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ সেলিম হোসেন, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ.এম. হাসান শাহরিয়ার ও কলেজ রোভার ইউনিটের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ইতিহাস বিভাগের প্রভাষক সুমন মজুমদার এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়