বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১  |   ২৪ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   সারাদেশে করোনায় ৬ জনের মৃত্যু,শনাক্ত ২৭৭ জন
  •   দলীয় নির্দেশ অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপি : আওয়ামীলীগে বিদ্রোহী একাধিক প্রার্থী
  •   ভোটের আগেই বিজয়ী ৫ সদস্য
  •   চাঁদপুরে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন
  •   আবরার হত্যায় ২০ জনের মৃত্যুদণ্ড ও ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:১৪

হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

কামরুজ্জামান টুটুল
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ২০১৯ইং সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার্থীদের (শিক্ষাবর্ষ ২০১৬-১৭) বিদায় উপলক্ষে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কলেজ হলরুমে অনুষ্ঠিত ও কলেজ অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের সভাপ্রধানে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া করা হয়।

আলোচনা সভা বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সালাউদ্দিন ফারুক মামুন, উপাধ্যক্ষ মো. আনোয়ার উল্যাহ্, সহকারী অধ্যাপক মো. সেলিম, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. মাকছুদুর রহমান। পরীক্ষার্থী পক্ষে মো. সাইদুল ইসলাম ও শেখ ফরিদ, অধ্যয়নরতদের পক্ষে শিক্ষার্থী শাহজাহান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন শিক্ষার্থী মো. ফয়েজ আহমেদ, গীতা পাঠ করেন স্মৃতি শীল। বক্তব্য শেষে দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ প্রয়াত সকল শহীদের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেক হায়াত ও পরীক্ষার্থীদের সাফল্য এবং কলেজের দাতা সদস্য, প্রতিষ্ঠাতা সদস্যসহ কলেজের সাথে সংশ্লিষ্ট প্রয়াতদের মাগফেরাত কামন করেন, সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান। সহকারী অধ্যাপক মোজাম্মেল হোসেনের সঞ্চালনে অনুষ্ঠানে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, মো. শাহজামাল, কাউন্সিলর বিল্লাল হোসেন, এস.এম আক্তার হোসেন, মজিবুর রহমান তালুকদার, সহকারী অধ্যাপক নাজমা আক্তার ও তৌহিদা আকতার, সহকারী অধ্যাপক মোরশেদ আলম মজুমদারসহ সকল শিক্ষক, পরীক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়