চাঁদপুর, বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩  |   ৩৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জের শিশু আরাফ হত্যায় তিন আসামীর মৃত্যুদণ্ড
  •   কল্যাণপুর ইউপির জেলে চাল আত্মসাৎ, দুই গুদাম সিলগালা
  •   মা আর স্ত্রীকে বুঝিয়ে দেয়া হলো দুই ভাইয়ের লাশ
  •   বাকিলা উচ্চ বিদ্যালয়ে ভিম ধ্বসে ৩ ছাত্রী গুরুতর আহত
  •   আশিকাটিতে খাটের নিচে গৃহবধূর লাশ ॥ স্বামী পলাতক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২২, ১৯:১১

ভ্যাকসিন সার্টিফিকেট না থাকায় শুটিং বাতিল হলো মিমের

অনলাইন ডেস্ক
ভ্যাকসিন সার্টিফিকেট না থাকায় শুটিং বাতিল হলো মিমের

করোনা পরীক্ষা না করায় শুটিং বাতিল হলো ঢাকাই ছবির নায়িকা-মডেল বিদ্যা সিনহা মিমের। গত ৪ জানুয়ারি বিয়ের পর আজ (১৭ জানুয়ারি) কাজে ফেরার কথা ছিল তার। একটি দেশীয় কোম্পানির বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর প্রস্তুতি নিয়েছিলেন তিনি।

তবে পরিবারের একাধিক সদস্য করোনা আক্রান্ত থাকলেও অনীহার কারণে মিম নতুন করে করোনা টেস্ট করাননি। সে কারণে শেষ মুহূর্তে এসে গতকাল (১৬ জানুয়ারি) রাতে তড়িঘড়ি করে শুটিং বাতিল করতে বাধ্য হন বিজ্ঞাপনটির নির্মাতা রনি ভৌমিক।

বিষয়টি টিভিসিটির নির্মাণ প্রতিষ্ঠান থেকে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করা হয়েছে।

তারা জানায়, জনসচেতনতায় প্রতিষ্ঠানটি এ উদ্যোগ নিয়েছে। এছাড়া এখন করোনার পিক সময় চলছে। পরিচালক কোনও হঠকারী ঘটনার মধ্যে পড়তে চান না। প্রসঙ্গত, গত ৪ জানুয়ারি জাঁকালো আয়োজনে বিয়ে করেন ঢাকাই ছবির নায়িকা মিম। এর আগে ও পরে হয়েছে কয়েকটি অনুষ্ঠান। তবে তার বিয়ে আয়োজনটি করোনার প্রায় হটস্পটে পরিণত হয়। ৯ জানুয়ারি জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকেই। পরে আস্তে আস্তে ভাইরাসটি পাওয়া যায় তারকা অতিথিদের মধ্যেও। তালিকায় আছেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, প্রবাসী মডেল মিলা ও নির্মাতা বান্নাহসহ অনেক।

নতুন করে তার বা পরিবারের সদস্যদের কারও নেগেটিভ ফল না এলেও সম্প্রতি কাজের শিডিউল দিয়েছিলেন এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে মিম গতকাল (১৬ জানুয়ারি) বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমার আসলে তেমন কোনও উপসর্গ নেই। এ কারণে টেস্ট করাচ্ছি না। অন্যদিকে পরিবারের সদস্যরাও এখন শারীরিকভাবে সুস্থই মনে হচ্ছে।’

যেহেতু পরিবারের সদস্যরাও (বাবা ও স্বামী) আক্রান্ত এবং তাদের এখনও নেগেটিভ রেজাল্ট আসেনি, তাহলে বাড়তি সতর্কতার প্রয়োজন আছে কিনা- এমন প্রশ্নে মিম বলেছিলেন, ‘‘তারা তো সুস্থই আছেন। আর আমিও সুস্থ। সনি কুমিল্লায় গেছে। সে ওখান থেকে ‘হয়তো’ টেস্ট করে ফেলেছে।’ এদিকে, পুরো বিষয়টি নিয়ে নির্মাতা রনি ভৌমিক বলেন, ‘আমি শুনেছিলাম মিমের করোনা পরীক্ষা করা হয়েছে। পরে সংবাদমাধ্যমের বরাতে শুনলাম, ঘটনা সত্য নয়। নতুন করে তিনি টেস্ট করাননি। তাই সঙ্গে সঙ্গেই শুটিং বাতিল করি।’

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়