চাঁদপুর, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জিলকদ ১৪৪৩  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   অবৈধ দখলদারের কারণে বন্ধ রয়েছে বাবুরহাট জেলা পরিষদ মার্কেট নির্মাণ
  •   ভালোমানের সরঞ্জাম ভালো খেলাকে উৎসাহিত করে : শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি
  •   পদ্মা সেতু ভ্রমণে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ
  •   শাহরাস্তিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
  •   চাঁদপুরে ১ ডায়াগনস্টিক সেন্টারে ১০ হাজার টাকা জরিমানা

প্রকাশ : ০৫ মে ২০২২, ২৩:০৪

সালমান ও শেহনাজের এত ঘনিষ্ঠতার রহস্য কী?

অনলাইন ডেস্ক
সালমান ও শেহনাজের এত ঘনিষ্ঠতার রহস্য কী?

বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমিকার নাম উল্লেখ করতে গেলে তালিকা অনেক লম্বা হয়ে যাবে। বরাবরই প্রেমিক পুরুষ তিনি। সিনেমার পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও নায়িকাদের সঙ্গে রোম্যান্স করেছেন। কিন্তু প্রেমের পরিণতি দিয়ে বিয়েটা করেননি।

সর্বশেষ লুলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম ছিল সালমান খানের। তবে সেটাও বছর কয়েক আগের কথা। এর ফাঁকে ফের ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের উন্নতি হয়। একসঙ্গে কাজ করতে গিয়ে আবারও কাছাকাছি আসেন। কিন্তু ততদিনে ক্যাট বেছে নেন তার স্বপ্নের পুরুষকে। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্রেম করে সংসার পেতেছেন অভিনেত্রী।

সাল্লুকে নিয়ে এবার ছড়িয়েছে নতুন প্রেমের গুঞ্জন। শোনা যাচ্ছে, তরুণ মডেল, অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিলের প্রেমে পড়েছেন ভাইজান! তাদের দু’জনের ‘অতি-ঘনিষ্ঠতা’ নজরে আসছে নেটিজেনদের।

ঈদ উপলক্ষে সালমানের বোন অর্পিতা একটি পার্টি দেন। সেখানে বলিউডের অনেক তারকা হাজির হন। অতিথিদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন সালমানও। সেখানে আসেন শেহনাজ গিল। এরপর সালমান ও শেহনাজ একে-অপরকে শক্তভাবে জড়িয়ে ধরেন, চুমু খান।

ওই মুহূর্তের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। শুধু জড়িয়ে কিংবা চুমু নয়, শেহনাজকে গাড়ি পর্যন্ত এগিয়ে দেন সালমান খান। এ দেখে অনেকেই বলাবলি করছেন, সম্পর্কটা স্রেফ বন্ধুত্ব নয়, এর চেয়ে বেশি কিছু!

শেহনাজ গভীর প্রেমে জড়িয়ে ছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে। সালমান খানের রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ অংশ নিয়েই সম্পর্কে মজেন সিদ্ধার্থ-শেহনাজ। তারা বিয়ে করার কথাও ভেবেছিলেন। কিন্তু গত বছর হঠাত মারা যান সিদ্ধার্থ।

এতে ভীষণভাবে ভেঙে পড়েন শেহনাজ। তখন তার পাশে এগিয়ে আসেন সালমান খান। মানসিকভাবে তাকে সমর্থন দেন। কিছুদিন আগে নাকি শেহনাজকে সিনেমায় অভিনয়ের প্রস্তাবও দিয়েছেন ভাইজান। অভিনেতার নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে এই তরুণীকে।

এর মধ্যেই ঈদ পার্টির ভিডিওটি ভাইরাল হলো। তাই চতুর্দিকে আলোচনা হচ্ছে, সালমান খান কি তবে নতুন প্রেমে মজেছেন? নাকি এই সম্পর্ক শুধুই বন্ধুত্ব? প্রশ্নগুলো সময়ের কাছে ছেড়ে দেওয়া যাক।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়