চাঁদপুর। বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮। ১ অগ্রহায়ণ ১৪২৫। ৬ রবিউল আউয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর জেলা ন্যাপের সভাপতির মৃত্যুতে সম্পাদক পরিষদের শোক প্রকাশ
স্টাফ রিপোর্টার
১৫ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ন্যাপের সভাপতি, চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক সহ-সভাপতি, চাঁদপুর রেড ক্রিসেন্ট, চাঁদপুর ডায়াবেটিক সমিতি, চক্ষু হাসপাতালের সদস্য, পুরাণবাজার ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সদস্য, জোড়পুকুর পাড় জামে মসজিদের সভাপতি, কালিরবাজার মিজানুর রহমান উবি'র সভাপতি, চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় '৭১-এর মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের সন্তান ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারী ৭৩ বছর বয়সে গতকাল ১৪ নভেম্বর বুধবার রাত ১২টা ৫ মিনিটে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না......রাজিউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান এবং সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুরজমিনের সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



জেলা কমিউনিটি পুলিশের শোক



 



চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশের উপদেষ্টা আলহাজ্ব আবুল কালাম পাটওয়ারীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা কমিউনিটি পুলিশের পক্ষে প্রধান সমন্বয়কারী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি ডাঃ মোঃ একিউ রুহুল আমীন, সহ-সভাপতি জি. এম. শাহাবুদ্দিন আহমেদ, কাজী শাহাদাত, মিজানুর রহমান, তমাল কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৬। তাহারাই বিনীত যাহারা বিশ্বাস করে যে, তাহাদের প্রতিপালকের সহিত নিশ্চিতভাবে তাহাদের সাক্ষাৎকার ঘটিবে এবং তাঁহারই দিকে তাহারা ফিরিয়া যাইবে।


 


assets/data_files/web

 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন। _সিডনি লেনিয়ার।


 


 


 


অত্যাচার কেয়ামতের দিনসমূহ অন্ধকারের কারণ হবে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬১৬১২২
পুরোন সংখ্যা