চাঁদপুর, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
পাচারকালে ১ টন জাটকাসহ ৫ জনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট
স্টাফ রিপোর্টার
১৩ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে জেলা প্রশাসনের বিশেষ অভিযানে ১ মেট্রিক টন (১০০০ কেজি) জাটকাসহ ৫জন পাচারকারীকে আটক করা হয়েছে। এছাড়াও অভিযানে জাটকা বহনকারী পিকআপ ভ্যান (নং-১৫-২৯০৭) জব্দ করা হয়। ১২ এপ্রিল সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের গাছতলা ব্রিজ সংলগ্ন স্থানে এ অভিযান চালানো হয়।



জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিমের নেতৃত্বে কোস্টগার্ড সহকারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় গাছতলা ব্রিজ সংলগ্ন স্থানে একটি পিক আপ ভ্যানে ১০০০ কেজি জাটকা মাছ পরিবহনরত অবস্থায় ৫ জনকে হাতেনাতে আটক করা হয়।



গ্রেপ্তারকৃত ৪ আসামিকে



ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে ১ বছর করে কারাদ- প্রদান করা হয়। আর বাকি ১ জনকে ৩হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম।



পরে জব্দকৃত জাটকা এতিমখানা ও স্থানীয় দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়। এছাড়া পিকআপটি নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোস্টগার্ড স্টেশন কমান্ডার চাঁদপুরের তত্ত্বাবধানে রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়। অভিযানকালে কোস্টগার্ড স্টেশন কমান্ডার চাঁদপুর লেঃ এম আসাদুজ্জামান, মৎস্য সমপ্রসারণ কর্মকর্তা মোঃ ফারুক আহম্মেদ উপস্থিত ছিলেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। ইহারাই হিদায়াতের বিনিময়ে ভ্রান্তি ক্রয় করিয়াছে। সুতরাং তাহাদের ব্যবসা লাভজনক হয় নাই, তাহারা সৎপথেও পরিচালিত নহে।


 


 


একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৪,৮৫,৭৩,২৬৫
সুস্থ ৬,৬৬,৯২৭ ১২,৬৩,৬৯,২৯২
মৃত্যু ৭,৫১,৬৫৯ ৩১,৩৬,৩৮৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২৩৭১২৩
পুরোন সংখ্যা