রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   হাজীগঞ্জে ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্ধোধন
  •   কচুয়ায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
  •   স্বাক্ষর জাল করে আওয়ামীলীগের তৃণমূলের প্রার্থী তালিকা পরিবর্তনের অভিযোগ
  •   বিএনপির মানিক-শাহীন দুই গ্রুপের সাথে যুগ্ম মহাসচিবের সভা
  •   কচুয়ায় বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ১৩:২৭

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

তোমরা ভালো মানুষ ও সৎ কর্মশীল হও : নুরুল ইসলাম নাজিম দেওয়ান

হাছান খান মিসু
তোমরা ভালো মানুষ ও সৎ কর্মশীল হও : নুরুল ইসলাম নাজিম দেওয়ান

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় কলেজ প্রাঙ্গনে এ দোয়া ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেনের সভাপ্রধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান। তিনি উপস্থিত ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন তোমরা ভালো মানুষ ও সৎ কর্মশীল হও। নিজেকে তৈরি করতে হবে ভবিষ্যতে ভালো মানুষ হওয়ার জন্য।

তিনি বিদায়ী ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন প্রত্যেককে নিজেকে সমাজে প্রতিষ্ঠিত করতে হলে আগে প্রাতিষ্ঠানিক শিক্ষায় নিজেকে শিক্ষিত করতে হবে। সহকারি অধ্যাপক শেখ নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্য শেখ আবদুল হাই, সদর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মোঃ শহিদ উল্লাহ খান, চাঁদপুর পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খায়রুল ইসলাম নয়ন মিজি, কলেজের সহকারি অধ্যাপক মোঃ জাহাঙ্গীর কবির, সবিতা বিশ্বাস। বিদায়ী ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ সিয়াম পাটওয়ারী।

এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক শাহ আলম মজুমদার নান্নু, সদর উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, আওয়ামীলীগ নেতা ও বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সদস্য মোঃ সেলিম খান, মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহআলম মিয়াজী, ক্রীড়াবিদ মোঃ আরশাদ মজুমদার, বিএনপি নেতা ও সাবেক ম্যানেজিং কমিটির সদস্য শেখ সালমান, কলেজের প্রভাষক রোটারিয়ান মোঃ জাকির হোসেন, মোঃ মামুনুর রহমান, মোঃ রশিদ পাটওয়ারীসহ কলেজের সকল প্রভাষক ও প্রভাষিকাবৃন্দ ও কলেজের শিক্ষার্থীগণ।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন ১৪ নং ওয়ার্ড কাজী মাওলানা মোঃ আব্দুর রউফ খান, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ক্বারী মাওলানা মোঃ হযরত আলী খান ও মাওলানা মোঃ নজরুল ইসলাম।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়