চাঁদপুর, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯, ২০ মহররম ১৪৪৪  |   ৩২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   উদাসীনতা আর কাকে বলে!
  •   ইবাদত ও খেলাফতের মধ্যেই মুসলমানদের শ্রেষ্ঠত্ব নিহিত
  •   আগামী প্রজন্মকে নির্মাণে এ ধরনের অনুষ্ঠানের কোনো বিকল্প নেই
  •   পীর বাদশা মিয়া রোডে ড্রেন ও সড়ক নির্মাণ কাজ উদ্বোধন করলেন মেয়র জিল্লুর রহমান জুয়েল
  •   এলজিইডি চাঁদপুরের সাড়ে ১০ হাজার তালগাছের বীজ রোপণ

প্রকাশ : ২৫ জুন ২০২২, ০০:০০

চাকরি, রং নাম্বার অতঃপর বেলা বোস
অনলাইন ডেস্ক

চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো...। গানে গানে প্রেমিকার বাসায় ফোন করে খুশির খবরটি জানায় প্রেমিক। এ গানের কথা আমরা সবাই জানি। এ সময় যদি প্রেমিকাকে খুশির খবর জানাতে গিয়ে কেউ রং নাম্বারে ফোন করে, তবে কারা ফোন ধরতো এবং কী বলত চলুন দেখে নিই।

ঘুষখোর যদি ফোন ধরতো

চাকরি পেতে মনে হয় অনেক টাকা ঘুষ দিতে হইছে ভাইজানের। আমার কাছে আসলেই তো পারতেন, ঘুষের ডিসকাউন্ট চলতাছে। পরের বার আর মিস কইরেন না।

ইনকাম ট্যাক্স অফিস যদি ধরতো

খুব ভালো কাজ করেছেন, এমন পাবলিক তো আমরা পেহেলিবার দেখলাম। যে নিজেই ফোন করে চাকরির খবর দিচ্ছে। এখন মাস শেষে ইনকাম ট্যাক্সটা দিয়ে যাবেন। নইলে আপনার নিউজ আছে।

মোবাইল ফোন কোম্পানি যদি ধরতো

শুভ সন্ধ্যা, অ্যাকাউন্ট ব্যালেন্স জানতে এক চাপুন, অফার জানতে দুই চাপুন, ভয়েস এসএমএস পাঠাতে নিজের গলা চাপুন। কাস্টমার কেয়ারে কথা বলতে অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পড়ুন।

আম আদমি যদি ধরতো

খুব ভালা কাম করছেন ভাই, একটা ডিজে পার্টি দিয়ে এবার ড্যান্স করেন। এতো এতো বেকারের মধ্যে আপনি চাকরি পাইছেন-এইডা তো মারাত্মক খুশির খবর। আর আমি বেলা না, কেলা বিক্রেতা। কেলা মানে কলা। বেলার সঙ্গে মিলাইতে গিয়া কেলা কইছি। অ্যানি প্রবলেম?

কাজী অফিস যদি ধরতো

মারহাবা মারহাবা, আমার কাছে দেশি-বিদেশি সিটিজেন সব টাইপের মেয়ে আছে। আপনার মতো চাকরিজীবীর জন্যে পারফেক্ট মেয়ে আমার এখানে ছাড়া দুনিয়ার আর কোথাও পাবেন না। আপনি দ্রুত আমার কানাটুলির অফিসে যোগাযোগ করুন।

বিবাহিত যুবক যদি ধরতো

চাকরি পাইছেন ভালো কথা, তয় একটা ভালো বুদ্ধি দিই। সেটা হলো বিয়া কইরেন না ভাই। বুঝতেই তো পারছেন, জিনিসপত্রের যা দাম! তার ওপর বউয়ের মেজাজ গরম- সব মিলিয়ে এই শীতেও বিয়ে করলে হিটস্ট্রোক খাওয়ার চান্স আছে।

এবং শেষ পর্যন্ত যদি বেলা বোস ধরতো

কী! দশ-বারোটা রং নাম্বারে ফোন করছো মানে? সেখানে কয়টা মেয়ে ছিলো? তাদের সঙ্গে কতক্ষণ করে কথা বলছো? বুঝছি, এখন আর আমাকে ভালো লাগে না? যাও, আমাদের আজকে থেকে ব্রেকআপ!

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়