চাঁদপুর, শনিবার, ২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ২ জিলহজ ১৪৪৩  |   ৩০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   চাঁদপুরের সাবেক এসপি কৃষ্ণ পদ রায় সিএমপির কমিশনার
  •   চাঁদপুরের রোটার‌্যাক্ট ক্লাবগুলোর জিরো আওয়ার সেলিব্রেশন প্রোগ্রাম
  •   চাঁদপুর পৌরসভার অর্থায়নে একটা ব্লাড ব্যাংক করবো
  •   বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষাব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে
  •   রোটারিয়ানগণ সেবামূলক যে মহৎ কার্যক্রম করছেন তা সত্যিই অনুকরণীয়

প্রকাশ : ২৫ মে ২০২২, ০০:০০

হাসান আলী মাঠটি খেলোয়াড়দের জন্যে উন্মুক্ত করার দাবি
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চাঁদপুর হাসান আলী হাই স্কুলের খেলার মাঠটি খেলোয়াড়দের জন্যে উন্মুুক্ত করে দেয়ার দাবি জানিয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত সদস্যরা। চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদের সাথে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও নির্বাহী সদস্যরা গত ১৮ মে বিকেলে দেখা করেন।

পুলিশ সুপারের সাথে মতবিনিময়কালে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে সদস্যরা তাদের বক্তব্যে বলেন, চাঁদপুর শহরের মধ্যে একটিমাত্র খেলার মাঠ হাসান আলী হাইস্কুলের মাঠ। এই মাঠটিতে শহরের ছেলেরা ফুটবল ও ক্রিকেট খেলতো। স্কুল ছুটি শেষে ছেলেরা সেখানে ঠিকমতো খেলাধুলা করতে পারছে না ব্যবসায়ীদের দোকানের কারণে। অনেক স্কুলের ছেলেরা খেলাধুলা করতে না পারায় তারা মোবাইলসহ অন্য নেশায় আসক্ত হয়ে পড়ছে। এ সমস্ত ছেলেকে নিয়মিত খেলাধুলায় ফিরিয়ে আনতে হলে খেলার মাঠটি খেলোয়াড়দের জন্যে উন্মুুক্ত করে দেয়ার জন্য পুলিশ সুপারের কাছে দাবি জানান। এ মাঠে খেলা হলে ক্রীড়ামোদী দর্শকরা নিয়মিত খেলা দেখতে পারবে। অভিভাবকরা তাদের সন্তানদের খেলা দেখতে পারবে। ছেলেরা নিয়মিত খেলাধুলায় জড়িত থাকলে পড়ালেখাসহ শারীরিক গঠনও ভালো হবে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, যুগ্ম সম্পাদক আবুল কাশেম আখন্দ, সালাউদ্দিন আহমেদ শান্ত, নির্বাহী সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ, আবু পাটোয়ারী, তমাল কুমার ঘোষ, মনোয়ার চৌধুরী, শরীফ আশরাফুল হক, অ্যাডঃ হেলাল হোসেন, ফেরদৌস মোর্শেদ জুয়েল, অ্যাডঃ সেলিম আকবর, শাহির হোসেন পাটোয়ারী, চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও ক্রীড়া সংস্থার সদস্য তপন চন্দ, মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি শিপ্রা দাসসহ অন্যরা।

গত রোববার বিকেলে গিয়ে এই প্রতিবেদক দেখতে পান যে, খেলার মাঠটি দখল করে রেখেছে কিছু চটপটি-ফুচকার দোকানদাররা। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, স্থানীয় কিছু লোকজনকে টাকা দিয়েই অসাধু ব্যবসায়ীরা মাঠের জায়গা দখল করে দোকান পরিচালনা করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়