চাঁদপুর, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট
  •   ক্ষতিকর জেলি মেশানো ৬২০ কেজি চিংড়ি মাছ জব্দ
  •   রো রো ফেরির ধাক্কায় জেলে নৌকাডুবি
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২২, ০০:০০

চাঁদপুর স্টেডিয়ামে ৩০ অক্টোবর শুরু হচ্ছে জোনাল ক্রিকেট টুর্নামেন্ট
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥

চাঁদপুর স্টেডিয়ামে আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হচ্ছে শেখ কামাল অনূর্ধ্ব ১৮ জোনাল ক্রিকেট টুর্নামেন্ট ২০২২-২০২৩। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে চট্টগ্রাম ও সিলেট বিভাগ নিয়ে পূর্ব জোন করা হয়েছে। এ জোনে ৪টি গ্রুপে খেলবে দুই বিভাগের ১৫টি জেলার ক্রিকেট দল। জোনের ‘বি’ গ্রুপের ৪টি জেলার খেলাগুলো অনুষ্ঠিত হবে চাঁদপুর স্টেডিয়ামে। দলগুলো হচ্ছে : চট্টগ্রাম, কক্সবাজার, মৌলভীবাজার ও রাঙ্গামাটি। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ক্রিকেট উপণ্ডকমিটির সম্পাদক শেখ মোতালেব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে পূর্ব জোনের দুটি বিভাগে অংশ নেয়া দলগুলো হলো- ‘এ’ গ্রুপে সিলেট, খাগড়াছড়ি, বান্দরবান ও লক্ষ্মীপুর। ‘বি’ গ্রুপে চট্টগ্রাম, কক্সবাজার, মৌলভীবাজার ও রাঙ্গামাটি। ‘সি’ গ্রুপে কুমিল্লা, সুনামগঞ্জ, নোয়াখালী ও চাঁদপুর এবং ‘ডি’ গ্রুপে ব্রাহ্মণবাড়িয়া, ফেনী ও হবিগঞ্জ। প্রতিটি দলেই স্ব স্ব জেলার অনূর্ধ্ব ১৮ বয়সী ক্রিকেটারগণ দলের হয়ে খেলতে পারবেন।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, ৩০ অক্টোবর খেলবে চট্টগ্রাম ও রাঙ্গামাটি জেলার অনূর্ধ্ব ১৮ ক্রিকেট দল, ৩১ অক্টোবর কক্সবাজার বনাম মৌলভীবাজার, ১ নভেম্বর চট্টগ্রাম বনাম মৌলভীবাজার, ৩ নভেম্বর কক্সবাজার বনাম রাঙ্গামাটি, ৪ নভেম্বর চট্টগ্রাম বনাম কক্সবাজার ও ৫ নভেম্বর শেষ ম্যাচে মুখোমুখি হবে মৌলভীবাজার বনাম রাঙ্গামাটি।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে জানান, দীর্ঘদিন করোনার জন্যে জোনাল ক্রিকেটের খেলাগুলো বন্ধ ছিলো। এ জোনের খেলাগুলো কয়েকটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। বিসিবি থেকেই চাঁদপুর স্টেডিয়ামের এ ভেন্যুটি সিলেক্ট করা হয়েছে। আশা করি, আবহাওয়া এবং সবকিছু ঠিক থাকলে আমরা সময়মতো খেলাগুলো শেষ করার চেষ্টা করবো। এ জেলাতে আসা দলগুলোর জন্যে আমরা আবাসন ব্যবস্থা সহ সকল কিছুর ব্যবস্থা করে রেখেছি। খেলার ব্যাপারে ক্রিকেট উপণ্ডকমিটির সম্পাদক শেখ মোতালেবও নিয়মিত খোঁজ-খবর নিচ্ছেন। আর আমাদের স্টেডিয়ামে এখন ক্রিকেট খেলার জন্যে সুন্দর দুটি ক্রিকেট পিচও প্রস্তুত রয়েছে। বর্তমানে মাঠটি ক্রিকেট খেলার জন্যে সুন্দর একটি মাঠ হিসেবে ক্রিকেটাররা ব্যবহার করতে পারবেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়