চাঁদপুর, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪  |   ২০ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট
  •   ক্ষতিকর জেলি মেশানো ৬২০ কেজি চিংড়ি মাছ জব্দ
  •   রো রো ফেরির ধাক্কায় জেলে নৌকাডুবি
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২২, ০০:০০

শুরু হচ্ছে চাঁদপুর প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা
ক্রীড়া প্রতিবেদক ॥

চলতি মাসেই শুরু হচ্ছে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। এ বিষয়টি নিশ্চিত করেছেন ক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করবেন ক্লাবের ক্রীড়া উপ-কমিটির কর্মকর্তাগণ।

ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সিদ্ধান্ত নেয়া হয়, এ বছর ক্লাবের পক্ষ থেকে মিনি ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টন ও কেরাম প্রতিযোগিতার আয়োজন করা হবে। নক আউট পদ্ধতির মিনি ক্রিকেট/মিনি ফুটবল প্রতিযোগিতায় স্থানীয় পত্রিকার অংশগ্রহণে হবে মিডিয়া কাপ ফুটবল ও ক্রিকেট প্রতিযোগিতা। অপরদিকে ব্যাডমিন্টন ও ক্যারাম প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে একক ও দ্বৈতে। এতে অংশগ্রহণ করতে পারবেন চাঁদপুর প্রেসক্লাবের সদস্যগণ।

চাঁদপুর প্রেসক্লাবে ক্রীড়া প্রতিযোগিতার উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, এএইচএম আহসানউল্লাহ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম রনি, কোষাধ্যক্ষ চৌধুরী ইয়াসিন ইকরাম ও আপ্যায়ন ও বিনোদন বিষয়ক সম্পাদক তালহা জুবায়ের।

সভায় সকলের সিদ্ধান্ত মতে ক্লাবের ক্রীড়া প্রতিযোগিতার সকল ইভেন্ট পরিচালনার জন্যে ৩ সদস্যবিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক ক্লাবের ক্রীড়া সম্পাদক সময় টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি ফারুক আহাম্মদ, সদস্য সচিব ক্লাবের কোষাধ্যক্ষ ও সাবেক ক্রীড়া সম্পাদক, চাঁদপুর কণ্ঠের ক্রীড়া বিভাগের বিভাগীয় সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম এবং সমন্বয়কারী চাঁদপুর প্রেসক্লাবের আপ্যায়ন ও বিনোদন সম্পাদক 'এখন' টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি তালহা জুবায়ের।

সভার সিদ্ধান্ত অনুযায়ী মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুরের স্থানীয় পত্রিকাগুলো অংশ নিতে পারবে। খেলাগুলো হবে নক আউট পদ্ধতিতে। ৫ ওভারে ম্যাচে অংশ নিতে পারবে ৬ জন খেলোয়াড়। টুর্নামেন্টের খেলায় পত্রিকা অফিসের দলগুলোতে শুধুমাত্র চাঁদপুর সদরের বাসিন্দারাই খেলার সুযোগ পাবেন। চ্যাম্পিয়ন ও রানার আপ দলগুলো নগদ অর্থ সহ ট্রফি পাবে। টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে অংশ নেয়া দলগুলোর জন্য থাকবে পুরস্কার।

একইভাবে স্থানীয় পত্রিকাগুলোকে নিয়ে আয়োজন করা হবে মিনি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। ফুটবলের খেলাগুলো হবে ছোট গোলপোস্টে। টুর্নামেন্টের খেলায় পত্রিকা অফিসের দলগুলোতে শুধুমাত্র চাঁদপুর সদরের বাসিন্দারাই খেলার সুযোগ পাবেন। চ্যাম্পিয়ন ও রানার আপ দলগুলো নগদ অর্থ সহ ট্রফি পাবে। টুর্নামেন্ট কমিটির পক্ষ থেকে অংশ নেয়া দলগুলোর জন্য থাকবে পুরস্কার।

চাঁদপুর প্রেসক্লাব মাঠে আয়োজন করা হবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট। ক্যারাম খেলা হবে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে। প্রেসক্লাবের সদস্যরা এতে অংশগ্রহণ করতে পারবে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস ও ক্রীড়া সম্পাদক ফারুক আহাম্মদ জানান, আমরা ক্রীড়া প্রতিযোগিতার জন্য ইতিমধ্যে বিজ্ঞপ্তি দিয়েছি। সকলের সহযোগিতা নিয়ে আমরা সুন্দরভাবে টুর্নামেন্টটি শেষ করতে চাই।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়