চাঁদপুর, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪  |   ২২ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   মতলবের আনন্দবাজারে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ২৫ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি
  •   ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট
  •   ক্ষতিকর জেলি মেশানো ৬২০ কেজি চিংড়ি মাছ জব্দ
  •   রো রো ফেরির ধাক্কায় জেলে নৌকাডুবি
  •   জানুয়ারিতে সড়ক দুর্ঘটনায় ৩২২ জনের মৃত্যু

প্রকাশ : ০৮ নভেম্বর ২০২২, ০০:০০

চাঁদপুর মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভা অনুষ্ঠিত
ক্রীড়া প্রতিবেদক ॥

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ৫ নভেম্বর ) বিকেলে ক্লাব চত্বরে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য গিয়াসউদ্দিন সরকার। অনুষ্ঠান পরিচালনা করেন ক্লাবের বর্তমান কমিটির আহ্বায়ক ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আবুল কাশেম আখন্দ।

ক্লাবের সভায় ক্লাবের নতুন কমিটি গঠন, ক্লাবে নতুন সদস্য নেয়া, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্লাবের পক্ষ থেকে খেলাধুলায় অংশগ্রহণ করা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকল সদস্যের সিদ্ধান্ত মতে আগামীতে ক্রিকেট ও বাস্কেটবল খেলা পরিচালনার জন্য উপ-কমিটি গঠন করা হয়। ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক কাজী হুমায়ুন কবির ও সদস্য সচিব নাজিম। বাস্কেটবল উপ-কমিটির আহ্বায়ক হিসেবে সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক রোটারিয়ান কাজী মাইনুল হক জীবন এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন হুমায়ুন হুমা।

ক্লাবের সকল সদস্যের সম্মতিতে সিদ্ধান্ত হয় আগামী কয়েকদিনের মধ্যে খেলাধুলায় অংশগ্রহণের লক্ষ্যে অন্যান্য সদস্যকে নিয়ে উপ-কমিটি পূর্ণাঙ্গ করে কার্যক্রম পরিচালনার জন্য। সভায় ক্লাবের পক্ষ থেকে নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণের জন্য ক্লাব সদস্যদেরকে নিয়মিত চাঁদা সহ সকল কিছু পরিশোধ করার জন্য অনুরোধ জানানো হয়।

ক্লাবের উক্ত সভায় বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা অ্যাডঃ দেবাশীষ কর মধু, ফরহাদ হোসেন, জাবেদ আহমেদ, বলাই, সদস্য তপন চন্দ, নাজিম, পিন্টু, হুমায়ুন, মিজান, বাদল মজুমদার, সেকুল, কাজী মাইনুল হক জীবন, শিবু, আসিফ খান, উৎপল, জাহাঙ্গীর, শহিদুল আলম জুয়েল, সম্ভু, গৌতম ও অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম।

সভার সভাপতি গিয়াসউদ্দিন সরকার ও ক্লাবের আহ্বায়ক আবুল কাশেম আখন্দ এ প্রতিবেদককে বলেন, ক্লাবকে গতিশীল করার জন্যই নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হবে। ক্লাবের সকল সদস্য যদি নিয়মিত মাসিক চাঁদা সহ ক্লাবে আসেন তাহলে খেলাধুলার প্রতি খেলোয়াড়দের উৎসাহ বাড়বে। আমরা চেষ্টা করবো, জেলা ক্রীড়া সংস্থার আয়োজিত বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করতে। এ জন্য সকলের সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়